ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১ আপডেট : ৪০ মিনিট আগে
শিরোনাম

চট্টগ্রামে কলেজছাত্রীকে ধর্ষণের অভিযোগে যুবক গ্রেপ্তার

  চট্টগ্রাম প্রতিনিধি

প্রকাশ : ২৫ ফেব্রুয়ারি ২০২১, ২০:৫১

চট্টগ্রামে কলেজছাত্রীকে ধর্ষণের অভিযোগে যুবক গ্রেপ্তার

চট্টগ্রামের পাঁচলাইশ থানা এলাকায় কলেজছাত্রীকে ধর্ষণের অভিযোগে আজমাইন আজিম আয়ান (২২) নামে এক যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ।

বৃহস্পতিবার সকালে খুলশী এলাকার জালালাবাদ হাউজিং সোসাইটি থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

ভুক্তভোগী ওই শিক্ষার্থী বর্তমানে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) চিকিৎসাধীন রয়েছেন।

এ ঘটনায় ভুক্তভোগীর বাবা বুধবার (২৪ ফেব্রুয়ারি) তিনজনের নাম উল্লেখ করে পাঁচলাইশ থানায় একটি মামলা করেছেন।

মামলায় আজমাইন আজিম আয়ানকে প্রধান আসামি এবং দুজন সহযোগীকে আসামি করা হয়েছে। তারা হলেন- তারেক আজিজ (২২) এবং মোকারাম হোসেন (২২)।

গ্রেপ্তার আইয়ান চট্টগ্রাম নগরীর পূর্ব মাদারবাড়ি এলাকার মো. নাছিরের পুত্র এবং একটি ইংলিশ মিডিয়াম কলেজের ও লেভেলের ছাত্র।

পুলিশ জানায়, ওআর নিজাম রোডের একটি বাসায় ধর্ষণের শিকার ছাত্রী তার সহপাঠীসহ গত ১৫ দিন ধরে প্রাইভেট পড়তেন। প্রাইভেটে যাওয়ার পথে তাকে প্রায়ই উত্যক্ত করতেন অভিযুক্ত। এ বিষয়ে তার বাবার কাছে অভিযোগও করে মেয়ের পরিবার। কিন্তু তাতে কোনো লাভ হয়নি।

বুধবার বিকেলে ওআর নিজাম রোডে মেয়েটি প্রাইভেটে গেলে ছেলেটি তাকে মারধর করেন। এসময় মেয়েটিও তাকে মারধর করার চেষ্টা করেন। এরপর বিষয়টি মীমাংসার জন্য ছেলেটি কৌশলে ৩ নম্বর রোডের মাথা থেকে ১ নম্বর রোডের ১৪ নম্বর বাড়ির ছাদে নিয়ে তাকে জোরপূর্বক ধর্ষণ করে।

পাঁচলাইশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কাশেম ভূঁইয়া জানান, কলেজছাত্রী ধর্ষণ মামলার প্রধান আসামি আজমাইন আজিম আয়ানকে বৃহস্পতিবার সকালে খুলশী এলাকার জালালাবাদ হাউজিং সোসাইটি থেকে গ্রেপ্তার করা হয়েছে। মামলার অন্য দুই আসামিকে গ্রেপ্তারে অভিযান চলছে।

আরও পড়ুন- শিক্ষকের মেয়েকে আটকে রাতভর ধর্ষণ

বাংলাদেশ জার্নাল/আর

  • সর্বশেষ
  • পঠিত