ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১ আপডেট : ১৫ মিনিট আগে
শিরোনাম

এনএসআই’র সাবেক কর্মকর্তার প্রাণ নিলো বেপরোয়া বাস

  বরিশাল প্রতিনিধি

প্রকাশ : ২৭ ফেব্রুয়ারি ২০২১, ১৩:২৩  
আপডেট :
 ২৭ ফেব্রুয়ারি ২০২১, ১৩:২৬

এনএসআই’র সাবেক কর্মকর্তার প্রাণ নিলো বেপরোয়া বাস
মোবারক হোসেনের ব্যবহৃত মোটরসাইকেল

বরিশাল-ঢাকা মহাসড়কের বাবুগঞ্জ উপজেলায় বাসের চাকায় মাথা বিচ্ছিন্ন হয়ে প্রাণ হারালেন জাতীয় নিরাপত্তা গোয়েন্দার (এনএসআই) সাবেক ফিল্ড অফিসার মোবারক হোসেন (৭০)।

শনিবার বেলা ১১টার দিকে উপজেলার রহমতপুরের পল্লী বিদ্যুৎ কার্যালয় সংলগ্ন এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

মোবারক বাবুগঞ্জ উপজেলার মাধবপাশা ইউনিয়নের মধ্য পাংশা এলাকার বাসিন্দা। দুর্ঘটনার পর ওই সড়কে প্রায় ঘণ্টাব্যাপী যান চলাচল বন্ধ থাকে।

বরিশাল মেট্রোপলিটন এয়ারপোর্ট থানার ওসি জাহিদ বিন আলম বলেন, মোবারেক হোসেন রহমতপুর বাজার থেকে নিজ গ্রাম পাংশার উদ্দেশ্যে মোটরসাইকেল চালিয়ে যাচ্ছিলেন। দুর্ঘটনাকবলিত স্থান অতিক্রমকালে বিপরীত দিক থেকে বেপরোয়া গতির আসা যাত্রীবাহী সাকুরা পরিবহনের (বাস) সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এ সময় মোবারক ছিটকে ওই গাড়ির চাকার নিচে পড়লে তার মাথা শরীর থেকে বিচ্ছিন্ন হয়ে যায়। দ্রুত সটকে পড়া ঘাতক বাসটি বরিশাল থেকে ঢাকায় যাচ্ছিল।

এ সময় স্থানীয়রা বিচারের দাবিতে সড়ক অবরোধ করে। পরবর্তীতে তাদের বিচারের আশ্বাস দেয়া হলে তারা অবরোধ থেকে সরে যায়। পরে যান চলাচল স্বাভাবিক হয়।

ওসি আরো জানান, ঘাতক বাসটির চালককে আটকের চেষ্টা চলছে। নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য শের ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্ত শেষে লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

বাংলাদেশ জার্নাল/এসকে

  • সর্বশেষ
  • পঠিত