ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১ আপডেট : ১৮ মিনিট আগে
শিরোনাম

কলেজছাত্রকে হত্যা করে অটোরিকশা লুট, গ্রেপ্তার ৪

  গাজীপুর প্রতিনিধি

প্রকাশ : ২৭ ফেব্রুয়ারি ২০২১, ১৪:৫৯

কলেজছাত্রকে হত্যা করে অটোরিকশা লুট, গ্রেপ্তার ৪
ছবি- প্রতিনিধি

গাজীপুর সিটি কর্পোরেশনের কাশিমপুর থানাধীন সারদাগঞ্জ এলাকায় কলেজছাত্র অটোরিকশার চালক রুবেল (১৮) হত্যা ও অটো লুটের ঘটনায় জড়িত থাকার অভিযোগে চারজনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

নিহত রুবেল নওগাঁর রানীনগর থানার দেবরাগাড়ী এলাকার সিরাজুল ইসলামের ছেলে। তিনি মহানগরের কাশিমপুর ভবানীপুর এলাকায় ভাড়া থেকে অটোরিকশা চালাতেন।

গ্রেপ্তারকৃতরা হলেন- বগুড়ার শাহজাহানপুর থানার বড়তিন কুল গ্রামের ফরিদুল ইসলামের ছেলে আবু জাফর ওরফে আকাশ (২০), একই জেলা শহরের মালগ্রাম এলাকার মো. দেলোয়ার হোসেনের ছেলে জহিরুল ইসলাম ওরফে শাকিল (২০), জামালপুরের মেলান্দহ থানার হরিনাপাই গ্রামের মো. আশরাফ মিয়ার ছেলে মো. ফরহাদ হোসেন (২২) এবং ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর থানার টিয়ারা গ্রামের আব্দুর রহিমের ছেলে মো. রাশেদ আহমেদ (৪০)।

শনিবার দুপুরে গাজীপুর মহানগর পুলিশের সদর দপ্তরে এক সংবাদ সম্মেলনে ওই তথ্য জানানো হয়।

এতে গাজীপুর মহানগর পুলিশের উপ-কশিশনার (ডিসি) মো. জাকির হাসান, কোনাবাড়ি জোনের সহকারী পুলিশ কমিশনার থোয়াই অং প্রু মারমা, কাশিমপুর থানার ওসি মাহবুব এ খোদা প্রমুখ উপস্থিত ছিলেন।

সংবাদ সম্মেলনে উপ-কশিশনার (ডিসি) মো. জাকির হাসান জানান, আকাশ ও ভিক্টিম অটোরিকশা চালক রুবেল একই বাড়িতে থাকতেন। আকাশের স্ত্রীর সঙ্গে খারাপ আচরণের জেরে রুবেলের সঙ্গে আকাশের শত্রুতা তৈরি হয়। এর জেরেই ২৫ ফেব্রুয়ারি দিবাগত রাতে আকাশ তার অন্য তিন সহযোগিকে নিয়ে রুবেলকে খুন করে ও অটোরিকশাটি লুটে নিয়ে বিক্রি করে।

ডিসি জাকির আরও জানান, পূর্ব পরিকল্পনা অনুয়ায়ী ঘটনার রাতে এক মেয়ের সঙ্গে পরিচয় করিয়ে দেয়ার কথা বলে রুবেলের রিকশায় উঠে আকাশ, শাকিল ও ফরহাদ কাশিমপুরের সারদাগঞ্জ পশ্চিমপাড়া এলাকায় নিয়ে যায়। পরে সেখানে তারা রুবেলকে হত্যা করার পর অটোরিকশা ও ব্যাটারিটি নিয়ে ভিন্ন ভিন্ন স্থানে বিক্রি করে দেয়।

পরে গোপন সংবাদের ভিত্তিতে শুক্রবার রাতে কাশিপুর থানার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে ব্যাটারি ক্রেতা রাশেদ ও অন্য তিনজনকে গ্রেপ্তার করা হয়। তাদের দেয়া তথ্যমতে ব্যাটারি ও খুনে ব্যবহৃত সুইচ গিয়ার চাকুটি উদ্ধার করা হয়েছে। তবে অটোরিকশাটি উদ্ধার করা সম্ভব হয়নি।

কাশিমপুর থানার উপ-পরিদর্শক (এসআই) জলিল মিয়া জানান, নিহত রুবেল ঢাকার সাভার এলাকার এক কলেজের শিক্ষার্থী ছিলেন। করোনা মহামারীর কারণে কলেজ বন্ধ থাকায় রুবেল ভবানীপুর এলাকায় বাসা ভাড়া থেকে অটোরিকশা চালাতেন।

বাংলাদেশ জার্নাল/এসকে

  • সর্বশেষ
  • পঠিত