ঢাকা, শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১ আপডেট : ৬ মিনিট আগে
শিরোনাম

বিয়ের প্রলোভনে স্কুলছাত্রীকে ধর্ষণ, ছাত্রলীগ নেতা গ্রেপ্তার

  বগুড়া প্রতিনিধি

প্রকাশ : ০১ মার্চ ২০২১, ১৭:৪১  
আপডেট :
 ০১ মার্চ ২০২১, ১৭:৪৫

বিয়ের প্রলোভনে স্কুলছাত্রীকে ধর্ষণ, ছাত্রলীগ নেতা গ্রেপ্তার
অভিযুক্ত ধর্ষক আকাশ খান ফারুক

বগুড়ার ধুনট উপজেলার কান্তনগর চরপাড়া গ্রামে বিয়ের প্রলোভনে এক স্কুলছাত্রীকে ধর্ষণের অভিযোগে দায়ের মামলা করা মামলায় ধর্ষক আকাশ খান ফারুককে (২৫) গ্রেপ্তার করেছে পুলিশ।

গ্রেপ্তারকৃত আকাশ উপজেলার মোহনপুর দক্ষিণ পাড়ার মো. আমির হোসেনের ছেলে। সে বগুড়া আজিজুল হক বিশ্ববিদ্যালয় কলেজে স্নাতক বিজ্ঞান শাখার দ্বিতীয় বর্ষে অধ্যয়নরত ও কলেজ শাখা ছাত্রলীগের সদস্য। রোববার দিবাগত রাতে বগুড়া শহরের বন্ধন ছাত্রাবাস থেকে তাকে গ্রেপ্তার করা হয়েছে।

মামলা সূত্রে জানা যায়, উপজেলার কান্তনগর চরপাড়া গ্রামে এক কৃষক পরিবারের মেয়ে স্থানীয় কান্তনগর উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির শিক্ষার্থী। প্রায় তিন মাস পূর্বে মেয়েটির ফেসবুকের মাধ্যমে কলেজ ছাত্রলীগ নেতা আকাশ খানের পরিচয় হয়। বিয়ের প্রলোভনে মেয়েটির সাথে অনৈতিক সম্পর্ক গড়ে তোলে আকাশ। গত শনিবার রাতে মেয়েটির মা-বাবাসহ পরিবারের লোকজন বাড়ির পাশেই ওয়াজ মাহফিলে যায়।

এ সময় মেয়েটির বাড়িতে কোনো লোকজন না থাকায় আকাশ খান মেয়েটিকে বিয়ের কথা বলে তার বাড়ি থেকে আকাশের বাড়িতে নিয়ে যায়। এরপর আকাশ খান তার নিজ বাড়িতে নিয়ে গিয়ে শয়ন কক্ষের ভেতর একাধিকবার ধর্ষণ করে। এ সময় আকাশকে বিয়ের চাপ দেয় মেয়েটি। তখন ভয়ভীতি দেখিয়ে মধ্যরাতে আকাশ মেয়েটিকে তার বাড়িতে পৌঁছে দেয়। পরে বিষয়টি মেয়ের পরিবারে জানাজানি হলে উক্ত ঘটনায় স্কুলছাত্রীর বাবা বাদী হয়ে রোববার সন্ধ্যায় আকাশ খানের বিরুদ্ধে থানায় মামলা দায়ের করেন।

ধুনট থানার অফিসার ইনচার্জ (ওসি) কৃপা সিন্ধু বালা বিষয়টি নিশ্চিত করে বলেন, ভুক্তভোগী স্কুলছাত্রীর শারীরিক পরীক্ষার জন্য বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ (শজিমেক) হাসপাতালে পাঠানো হয়েছে। এরপর বগুড়া আদালতে স্কুলছাত্রীর জবানবন্দী রেকর্ড করা হবে। অভিযুক্ত আকাশকে গ্রেপ্তার করে বিজ্ঞ আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

বাংলাদেশ জার্নাল/এনকে

  • সর্বশেষ
  • পঠিত