ঢাকা, শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১ আপডেট : ২৮ মিনিট আগে
শিরোনাম

লক্ষ্মীপুরে আগুনে পুড়লো ২৫ দোকান

  রায়পুর (লক্ষ্মীপুর) প্রতিনিধি

প্রকাশ : ০২ মার্চ ২০২১, ১২:৪২  
আপডেট :
 ০২ মার্চ ২০২১, ১২:৫১

লক্ষ্মীপুরে আগুনে পুড়লো ২৫ দোকান
ছবি- প্রতিনিধি

লক্ষ্মীপুরের রায়পুরে আগুনে ২৫ দোকানঘর পুড়ে ছাই হয়ে গেছে। এতে প্রায় ১৪ কোটি টাকার ক্ষতি হয়েছে বলে দাবি ব্যবসায়ীদের।

সোমবার দিবাগত মধ্যরাত ৩টার দিকে উপজেলার উত্তর চরবংশী ইউপির মেঘনা উপকূলীয় অঞ্চল খাসেরহাট বাজারে এ অগ্নিকাণ্ড ঘটে।

রায়পুর ফায়ার স্টেশনের ইনচার্জ ওয়াসি আজাদ বলেন, রাত ৩টার দিকে আবু তাহেরের চায়ের দোকান থেকে আগুনের সূত্রপাত হয়। দোকানগুলো কাঠ ও টিনের হওয়ায় মুহূর্তের মধ্যে আগুন চারদিকে ছড়িয়ে যায়। খবর পেয়ে আমরা ঘটনাস্থলে ছুটে যাই। স্থানীয়দের সহায়তায় প্রায় ২ ঘণ্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনা হয়।

আগুনে আবদুল বারেক, আবদুল গনি, সুজন সরকার, ইউসুফ মাঝি, বাচ্চু গাজি, শাহজাহান, মো. সুমন, দুলাল মালতিয়া, মো. সুজন, আইয়ুব আলী আকন্দ, আবদুল কাদের, শাহ আলম মাঝি, আবু তাহের, মো. মোস্তফা, নুর মোহাম্মদ, মো. শাহজালাল, রাসেল কারি, মো. সোহাগ, মুজাম্মেল, আবুল খায়ের, সবুজ বেপারি, আবদুল কাদের, মোস্তফা বেপারি ও খোরশেদ মুন্সির দোকানসহ ২৫ দোকান পুড়ে ছাই হয়ে যায়।

ক্ষতিগ্রস্ত ব্যবসায়ী বাচ্চু গাজি ও নুর মোহাম্মদ বেপারি বলেন, আমাদের ২৫টি দোকান পুড়ে যাওয়ায় ব্যবসায়ীদের প্রায় ১৪ কোটি টাকার ক্ষতি হয়েছে। অধিকাংশ ব্যবসায়ীই বিভিন্ন ব্যাংক থেকে লোন নিয়ে ব্যবসা করছেন। সরকার যদি ক্ষতিগ্রস্ত এসব ব্যবসায়ীকে সহযোগিতা না করে, তাহলে তাদের পথে বসতে হবে।

রায়পুর উপজেলা নির্বাহী কর্মকর্তা সাবরীন চৌধুরী বলেন, আগুনের ঘটনা শুনেই ভোর ৪টার দিকে ইউপি চেয়ারম্যান ও পুলিশ নিয়ে ঘটনাস্থলে ছুটে যাই। ক্ষতিগ্রস্তদের শান্তনা দেয়া হয়েছে। তাদের যতটুকু সম্ভব সহযোগিতা করা হবে।

বাংলাদেশ জার্নাল/এসকে

  • সর্বশেষ
  • পঠিত