ঢাকা, শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১ আপডেট : ৮ মিনিট আগে
শিরোনাম

পরকীয়া প্রেমের জেরে প্রেমিকের বাড়িতে দুই সন্তানের মা

  রায়পুর (লক্ষ্মীপুর) প্রতিনিধি

প্রকাশ : ০২ মার্চ ২০২১, ১৯:১৭

পরকীয়া প্রেমের জেরে প্রেমিকের বাড়িতে দুই সন্তানের মা
ছবি- প্রতিনিধি

লক্ষ্মীপুরের রায়পুরে বিয়ের দাবিতে প্রেমিক রাজিবের (৩৫) বাড়িতে অনশনে বসেছেন ভোলার চরফ্যাশানের জেসমিন আক্তার নামে দুই সন্তানের জননী গৃহবধূ (২৫)।

উপজেলার উত্তর চরবংশি ইউনিয়নের খাসেরহাট এলাকায় হাওলাদার বাড়িতে ঘটনাটি ঘটে।

মঙ্গলবার বিকেলে কয়েকজন সাংবাদিক এলাকায় উপস্থিত হলে জনসাধারণের মধ্যে চাঞ্চল্যের সৃষ্টি হয়। এ সময় প্রেমিক রাজিবের বাড়িতে ভিড় জমায় এলাকাবাসী।

জানা যায়, ঢাকার কালিগঞ্জে স্বামী ও দুই সন্তান নিয়ে ১০ বছর হলো ভাড়া বাসায় বসবাস করছিলেন। তাদের পাশের বাসায় রাজিবের দুই ফুফু তাদের পরিবার নিয়ে বসবাস করতেন। রাজিব একটি কোম্পানির কেরানিগঞ্জের মাঠকর্মী ছিলেন।

ফুফুর বাসায় আসা-যাওয়ার ফলে গত ২ বছর ধরে রাজিবের সাথে গৃহবধূ জেসমিনের পরোকীয়া প্রেম গড়ে ওঠে। এ কারণে জেসমিনের সঙ্গে তার স্বামীর বিরোধ দেখা দেয়। পরে রাজিব করোনার সময় চাকরি ছেড়ে গ্রামে চলে আসে।

অবশেষে গত ১৫ দিন আগে জেসমিন স্বামী, এক ছেলে (৬) ও এক মেয়েকে (৮) রেখে প্রেমিক রাজিবের রায়পুরের খাসেরহাট গ্রামের বাড়িতে আসে। কিন্তু রাজিব ও তার অভিভাবক মিথ্যা বলে জেসমিনকে তাড়িয়ে দেয়। নিরুপায় হয়ে বিচার ও বিয়ের দাবি জানিয়ে লক্ষ্মীপুরে র‍্যাবের কাছে লিখিত অভিযোগ করে জেসমিন।

অভিযোগটি আমলে নিয়ে র‍্যাব উত্তর চরবংশী ইউপি চেয়ারম্যানের কাছে জেসমিনকে পাঠায়। চেয়ারম্যান রাজিবের অভিভাবককে ইউপি কার্যালয়ে ডেকে বিয়ে করে জেসমিনকে ঘরে তুলে নিতে নির্দেশ দেন। চেয়ারম্যানের নির্দেশনা না মেনে রাজিব ও অভিভাবক বাড়ি চলে যায়। পরে বিয়ে হবে বলে চেয়ারম্যান জেসমিনকে রাজিবের বাড়িতে পাঠিয়ে দেন। গত ৫ দিন ধরে গৃহবধূ জেসমিন প্রেমিক রাজিবের বাড়িতে অবস্থান করছেন।

জেসমিন বলেন, গত দুই বছর ধরেই রাজিবের সঙ্গে আমার প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। স্বামী আমাকে তালাক দেয়ায় বিয়ের প্রস্তাব দেয়া হলেও রাজিব আমাকে বিয়ে করছে না। তাই আমি র‍্যাবের মাধ্যমে ইউপি চেয়ারম্যানকে জানিয়ে রাজিবের বাড়িতে অবস্থান করছি। শনিবার (২৭ ফেব্রুয়ারি) আমাদের বিয়ের কথা থাকলেও রাজিব বাড়ি থেকে লাপাত্তা।

জেসমিন আরও বলেন, আমার দাবি, রাজিবসহ তার পরিবারের লোকজন বিয়ের বিষয়টির সুরাহা দিতে হবে। তা না করা পর্যন্ত আমার অনশন চলবে।

এ বিষয়ে উত্তর চরবংশি ইউনিয়নের চেয়ারম্যান আবুল হোসেন বলেন, লক্ষ্মীপুরের র‍্যাব ভোলার চরফ্যাশানের গৃহবধূ জেসমিনকে আমার কাছে পাঠায়। বিয়ে করে ঘরে তুলে নিতে রাজিব ও তার অভিভাবককে নির্দেশ দেয়া হয়েছে। তারা দুইদিন সময় নিয়েছিলো। কিন্তু এখন পর্যন্ত কোনো খোঁজখবর নেই। আবারও চেষ্টা করা হবে।

বাংলাদেশ জার্নাল/এসকে

  • সর্বশেষ
  • পঠিত