ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১ আপডেট : ১৫ মিনিট আগে
শিরোনাম

মেয়ে কার কাছে থাকবে এনিয়ে স্বামী-স্ত্রীর ঝগড়া, অতঃপর খুন!

  ময়মনসিংহ প্রতিনিধি

প্রকাশ : ০২ মার্চ ২০২১, ১৯:৩১

মেয়ে কার কাছে থাকবে এনিয়ে স্বামী-স্ত্রীর ঝগড়া, অতঃপর খুন!
গ্রেপ্তার সূচীর মা

ময়মনসিংহের মুক্তাগাছায় শিশু সূচী হত্যাকাণ্ডের রহস্য উন্মোচন করেছে জেলা গোয়েন্দা পুলিশ। হত্যাকাণ্ডে জড়িত থাকায় মা’কে গ্রেপ্তার করা হয়েছে।

মঙ্গলবার বিকালে প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানায় গোয়েন্দা পুলিশ।

এর আগে গত ২৫ ফেব্রুয়ারি মুক্তাগাছা পৌর এলাকার পাড়াটুঙ্গী এলাকা থেকে সূচীর (৬) মরদেহ উদ্ধার করে পুলিশ।

জেলা গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহ কামাল আকন্দ জানান, মুক্তাগাছা উপজেলার পাড়াটুঙ্গী গ্রাম থেকে সূচীর মরদেহ উদ্ধার করা হয়। এরপর তার বাবা সাইফুল ইসলাম বাদী হয়ে মুক্তাগাছা থানায় হত্যা মামলা দায়ের করে। হত্যাকাণ্ডের কারণ অনুসন্ধান এবং হত্যাকারীকে খুঁজে বের করতে অভিযানে নামে গোয়েন্দা পুলিশ। এরপর সোমবার ভোরে অভিযুক্ত চম্পা বেগমকে গাইবান্ধার গোবিন্দগঞ্জ থেকে গ্রেপ্তার করে পুলিশ।

হত্যাকান্ডের কারণ সম্পর্কে পুলিশের এ কর্মকর্তা আরও জানান, সূচীর বাবা-মার মধ্যে দাম্পত্য কলহ লেগে ছিলো। তাদের মধ্যে তালাক না হলেও তারা স্বামী স্ত্রী আলাদা অবস্থান করতেন। সন্তান কার কাছে থাকবে এ নিয়ে তারা বাগবিতণ্ডায় জড়িয়েছিল। এর জেরে মা চম্পা ক্ষুব্ধ হয়ে সন্তান সূচীর মাথায় আঘাত করলে সূচীর মৃত্যু হয়।

পরে মঙ্গলবার দুপুরে তাকে চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে নেয়া হলে ২ নং আমলি আদালতের বিচারক হাফিজ আল আসআদ এর কাছে হত্যাকাণ্ডের বিবরণ দিয়ে ফৌজদারি কার্যবিধির ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেন চম্পা।

বাংলাদেশ জার্নাল/এসকে

  • সর্বশেষ
  • পঠিত