ঢাকা, বৃহস্পতিবার, ১৫ এপ্রিল ২০২১, ২ বৈশাখ ১৪২৮ আপডেট : ১ মিনিট আগে

প্রকাশ : ০৩ মার্চ ২০২১, ২১:৫৯

প্রিন্ট

শ্বশুরকে জামাইয়ের ছুরিকাঘাত

শ্বশুরকে জামাইয়ের ছুরিকাঘাত

যশোর প্রতিনিধি

যশোরে ইমন নামে এক ব্যক্তি তার শ্বশুর মোহম্মদ জুয়েল হোসেনকে ছুরি মেরে গুরুতর আহত করেছেন বলে অভিযোগ করা হয়েছে। আহত জুয়েলকে যশোর জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। তার শরীরে অস্ত্রোপচার চলছে।

বুধবার বিকেলে যশোর শহরের খড়কি গাজীর দরগার মোড়ে এ ঘটনা ঘটে। আহত জুয়েল ওই এলাকার মুজিবর রহমানের ছেলে। তিনি একজন চা বিক্রেতা।

জুয়েল বলেন, আমি দোকানে চা বিক্রি করছিলাম। ওই সময় আমার মেয়ে-জামাই ইমন তার দুই সহযোগীকে নিয়ে সেখানে আসে। তারা আমার পেটে ছুরি ঢুকিয়ে দেয়। চিৎকার শুনে স্থানীয়রা আমাকে উদ্ধার করে হাসপাতালে আনে। জামাই জুয়েল একজন সন্ত্রাসী, চাঁদাবাজ ও মাদক কারবারি। এ নিয়ে তার সাথে আমার বিরোধ ছিল। যার ফলে আজ সে আমাকে ছুরি মেরেছে।

যশোর জেনারেল হাসপাতালের জরুরি বিভাগের ডাক্তার আহম্মেদ তারেক সামস বলেন, ছুরিকাঘাতে অনেকটা ক্ষত হয়েছে। জুয়েলকে হাসপাতালে ভর্তি করে অপারেশন থিয়েটারে পাঠানো হয়েছে। ২৪ ঘণ্টা পার হলে তার শারিরীক অবস্থা সম্পর্কে বলা যাবে।

এ বিষয়ে কোতয়ালী থানার ওসি তাজুল ইসলাম বলেন, জামাই শ্বশুরকে ছুরি মেরেছে শুনেছি। শোনামাত্র ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। পুলিশ অভিযান অব্যাহত রেখেছে বলেও জানান তিনি।

বাংলাদেশ জার্নাল/এমএস

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত