ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১ আপডেট : ২৮ মিনিট আগে
শিরোনাম

শ্রীপুরে চার ছিনতাইকারী আটক

  শ্রীপুর (গাজীপুর) প্রতিনিধি

প্রকাশ : ০৫ মার্চ ২০২১, ১৬:৪৮

শ্রীপুরে চার ছিনতাইকারী আটক
ছবি- প্রতিনিধি

গাজীপুরের শ্রীপুর থেকে ৪ ছিনতাইকারীকে আটক করেছে র‌্যাব-১ গাজীপুর পোড়াবাড়ী ক্যাম্পের সদস্যরা। এ সময় তাদের কাছ থেকে একটি সুইচ গিয়ার চাকু, একটি সাধারণ চাকু, একটি কাচি ও দুইটি ছিনতাইকৃত মুঠোফোন উদ্ধার করার হয়।

বৃহস্পতিবার সন্ধ্যায় শ্রীপুর পৌরসভার মাওনা চৌরাস্তা থেকে তাদের আটক করা হয়।

র‌্যাব-১ গাজীপুর পোড়াবাড়ী ক্যাম্পের ইনচার্জ লে. কমান্ডার আব্দুল্লাহ আল মামুন আটকের সত্যতা নিশ্চিত করেছেন।

আটককৃতরা হলেন- ময়মনসিংহের ত্রিশাল উপজেলার পোরাবাড়ী গ্রামের কামাল হোসেনের ছেলে শরীফ (৩০), গফরগাঁও উপজেলার চর সোসনন্দ গ্রামের নুরুল ইসলামের ছেলে নাজমুল (২৫), ঈশ্বরগঞ্জ উপজেলার পিতাম্বর গ্রামের মৃত আক্কাছ আলীর ছেলে হোসেন আলী (২৫) এবং গাজীপুরের শ্রীপুর উপজেলার ইয়াছিনের ছেলে নুরুন্নবী (২০)। তারা শ্রীপুর ও গাজীপুর সদর উপজেলার বিভিন্ন্ বাসায় ভাড়া থেকে ছিনতাই করতো।

র‌্যাব কর্মকর্তা লে. কমান্ডার আব্দুল্লাহ আল মামুন জানান, গোপন সংবাদে জানতে পারেন মাওনা চৌরাস্তা উড়াল সেতুর নিচে ৪ ছিনতাইকানী অবস্থান করছে। পরে র‌্যাব সদস্যরা সেখানে অভিযান চালিয়ে মহাসড়কের পাশে তৌফিকুল ইসলামের ফলের দোকানের সামনে থেকে চার ছিনতাইকারীকে আটক করে। তারা সঙ্ঘবদ্ধ ছিনতাইকরাী চক্রের সক্রিয় সদস্য।

জিজ্ঞাসাবাদে আটককৃতরা স্বীকার করে তারা পরস্পরের যোগসাজশে দীর্ঘদিন যাবত গাজীপুরসহ আশপাশের এলাকায় সাধারণ পথচারী, বাস যাত্রী, মোটরবাইক চালকদের আটকের পর মারধোর করে অস্ত্রের ভয় দেখিয়ে টাকা, স্বর্ণালংকার ও মুঠোফোন ছিনতাই করে।

বাংলাদেশ জার্নাল/এসকে

  • সর্বশেষ
  • পঠিত