ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১ আপডেট : ৫ মিনিট আগে
শিরোনাম

জাল টাকাসহ ৩ যুবক আটক

  হবিগঞ্জ প্রতিনিধি

প্রকাশ : ০৬ মার্চ ২০২১, ০০:৫০  
আপডেট :
 ০৬ মার্চ ২০২১, ০৫:৫২

জাল টাকাসহ ৩ যুবক আটক

হবিগঞ্জ জেলার চুনারুঘাট উপজেলা ৫নং শানখলা ইউপির কালিনগর তেমুনিয়া বাজার এলাকায় গোপন সংবাদের ভিত্তিতে চুনারুঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ আলী আশরাফ এর নেতৃত্বে অভিযান চালিয়ে ৭ হাজার ৫ শত জাল টাকাসহ কিশোরগঞ্জ জেলার ৩ জনকে আটক করেছে চুনারুঘাট থানা পুলিশ।

আটককৃতরা হলেন, কিশোরগঞ্জ জেলার কটিয়াদি উপজেলার পাছলিপাড়া গ্রামের মৃত আঃ মোতালেবের ছেলে নাজির মিয়া (৪৫), একই এলাকার জামাল মিয়ার ছেলে সোহাগ মিয়া (৩৪) ও নিখলি উপজেলার মজলিসপুর গ্রামের মৃত হানিফ মিয়ার ছেলে আল আমিন (২৫)।

চুনারুঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ আলী আশরাফ শুক্রবার বিকেলে বিষয়টি নিশ্চিত করে বলেন, আটককৃতদের প্রাথমিক জিজ্ঞাসাবাদে অনেক গুরুত্বপূর্ণ তথ্য দিয়েছে।

তিনি আরো বলেন, হবিগঞ্জ জেলা পুলিশ সুপার মোহাম্মদ উল্লাহ স্যারের দিক-নির্দেশনায় একটি বিশেষ টিম গঠন করা হয়েছে এবং তাদের দেয়া ও আমাদের কাছে থাকা তথ্যের ভিত্তিতে জাল টাকাসহ সকল প্রকার অপরাধ মূলক কার্যক্রম জড়িতদের গ্রেপ্তার করে আইনের আওতায় আনার জন্য বিশেষ টিমের সাড়াশি অভিযান অব্যহত রয়েছে।

তিনি আরো বলেন, অপরাধীদের গ্রেপ্তার করতে আপনারা যারা সাংবাদিক রয়েছেন আপনারাও সহযোগিতা করবেন এই আশা করি। আশাকরি খুব শিগগিরই ভালো সংবাদ পাবেন।

বাংলাদেশ জার্নাল/এমএম

  • সর্বশেষ
  • পঠিত