ঢাকা, শুক্রবার, ২৩ এপ্রিল ২০২১, ১০ বৈশাখ ১৪২৮ আপডেট : ১ মিনিট আগে

প্রকাশ : ০৬ মার্চ ২০২১, ১৪:৪৭

প্রিন্ট

পুলিশের সঙ্গে বাটপারি!

পুলিশের সঙ্গে বাটপারি!
ফাইল ফটো। থানা ফটক

সিরাজগঞ্জ প্রতিনিধি

পুলিশের মোটরযান শাখার সিলমোহর-স্বাক্ষর জাল করে স্লিপ বানিয়ে পাম্প থেকে যানবাহনে গ্যাস উত্তোলন চক্রের ৩ সদস্যকে আটক করা হয়েছে।

শুক্রবার দিবাগত রাতে সিরাজগঞ্জ সদর উপজেলার শিয়ালকোল বাজার থেকে তিনজনকে আটক করে পুলিশ।

আটকৃতরা হলেন- শিয়ালকোল ইউপির রঘুনাথপুর গ্রামের সিএনজি ড্রাইভার আব্দুল্লাহ, স্বজন শেখ ও কম্পিউটার দোকানের মালিক সাদেকুল ইসলাম।

শনিবার দুপুরে সিরাজগঞ্জ সদর থানা ক্যাম্পাসে সংবাদ সম্মেলনে সহকারী পুলিশ সুপার (সদর সার্কেল) স্নিগ্ধ আকতার এসব তথ্য জানান।

স্নিগ্ধ জানান, আটককৃত কম্পিউটার দোকানের মালিক সাদেকুল ইসলাম পুলিশের গ্যাস উত্তোলনের নকল স্লিপ তৈরি করে সেখানে ওসির সিলমোহার ও জাল স্বাক্ষর করে ড্রাইভারদের কাছে ৩০০ টাকায় বিক্রি করতো। ড্রাইভাররা ওই স্লিপ শিয়ালকোলের এ্যালবাট্রোস এনার্জি লিমিটেড সিএনজি ফিলিং স্টেশনে জমা দিয়ে গ্যাস উত্তোলন করতো। যার বিল পরিশোধ করতো পুলিশ।

গত ফেব্রুয়ারি মাসে ৫১টি স্লিপ নিয়ে মোটরযান শাখার ওসির সন্দেহ হয়। পরবর্তীতে গ্যাস পাম্পে যোগাযোগ করে প্রথমে আব্দুল্লাহ নামে এক সিএনজি ড্রাইভারকে জাল স্লিপসহ আটক করা হয়। তার দেয়া তথ্যমতে স্বপন নামে আরেকজনক ড্রাইভারকে আটক করা হয়। স্বপনের দেয়া তথ্যমতে কম্পিউটার দোকান মালিক সাদেকুলকে জাল স্লিপ ও স্বাক্ষর করা অবস্থায় আটক করা হয়। এ সময় তার হেফাজত থেকে ৫১টি জাল স্লিপ উদ্ধারসহ ল্যাপটপ জব্দ করা হয়।

তিনি আরও জানান, চক্রটি প্রতারণা করে জাল স্লিপ তৈরি করে তা ড্রাইভারদের কাছে বিক্রি করে টাকা হাতিয়ে নিতো। এ ঘটনায় মামলা দায়ের করা হয়েছে।

বাংলাদেশ জার্নাল/এসকে

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত