ঢাকা, রোববার, ১১ এপ্রিল ২০২১, ২৮ চৈত্র ১৪২৭ আপডেট : ২ মিনিট আগে

প্রকাশ : ০৬ মার্চ ২০২১, ২২:১২

প্রিন্ট

রামগঞ্জে ফ্রি ডেন্টাল ক্যাম্প উদ্বোধন করলেন আনোয়ার খান এমপি

রামগঞ্জে ফ্রি ডেন্টাল ক্যাম্প উদ্বোধন করলেন আনোয়ার খান এমপি
ছবি- নিজস্ব

রামগঞ্জ প্রতিনিধি

লক্ষ্মীপুরের রামগঞ্জে ভাটরা ইউনিয়নের হিরাপুর আদর্শ ক্লাবের উদ্যোগে ফ্রি ডেন্টাল ক্যাম্পের উদ্বোধন করা হয়েছে। শনিবার বেলা ১১টায় লক্ষ্মীপুর-১ (রামগঞ্জ) আসনের সংসদ সদস্য ও আনোয়ার খান মডার্ণ মেডিকেল কলেজ হাসপাতালের চেয়্যারম্যান ড. আনোয়ার হোসেন খান প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এই ফ্রি ডেন্টাল ক্যাম্পের উদ্বোধন করেন।

হিরাপুর আদর্শ ক্লাবের সভাপতি মাহবুবের সভাপতিত্বে এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন লক্ষ্মীপুর জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সহসভাপতি আলহাজ মোহাম্মদ শাহাজাহান, ভাটরা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আবুল হোসেন মিঠু, বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক গোলাম কিবরিয়া, কেন্দ্রীয় যুবলীগের সাবেক নেতা বিলাল হোসেন ভুলু, ভাটরা ইউনিয়নের সাবেক ছাত্রনেতা মনিরুজ্জামান ভুট্টো, উপজেলা ছাত্রলীগ সভাপতি ফয়সাল মাল, সাধারণ সম্পাদক ও পৌর কাউন্সিলর মেহেদী হাসান শুভ, ইউনিয়ন ছাত্রলীগের নেতা ইয়াসিন আরাফাত ওয়াসিম, সাধারণ সম্পাদক জীবন শেখ প্রমুখ।

অনুষ্ঠানে পানিয়ালা ব্লার্ড ডোনার্স ক্লাব ও উত্তর দল্টা জুনিয়র ক্রীড়া সংঘের পক্ষ থেকে প্রধান অতিথি ও বিশেষ অতিথিকে ক্রেস্ট প্রদান করা হয়। এরপর সন্ধ্যায় মজুপুর তরুণ সংঘের মিনি ফুটবল টুর্নামেন্ট’র পুরস্কার বিতরণী অনুষ্ঠানে বিশিষ্ট ব্যবসায়ী আরিফ হোসেনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন ড. আনোয়ার হোসেন খান, বিশেষ অতিথি সহকারী পুলিশ সুপার রিয়াজুল করিম, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আকম রুহুল আমিন, জেলা মহিলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ও মহিলা ভাইস চেয়ারম্যান সুরাইয়া আক্তার শিউলি, ভাদুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জাহিদ হোসেন ভূঁইয়া, করপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মজিবুল হক মজিব প্রমুখ।

বাংলাদেশ জার্নাল/এনএইচ

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত