ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১ আপডেট : ১ ঘন্টা আগে
শিরোনাম

মুখোমুখি সংঘর্ষে দুমড়েমুচড়ে গেলো দুই ট্রাক, চালক নিহত

  বগুড়া প্রতিনিধি

প্রকাশ : ০৭ মার্চ ২০২১, ১২:৫৪

মুখোমুখি সংঘর্ষে দুমড়েমুচড়ে গেলো দুই ট্রাক, চালক নিহত
দুর্ঘটনায় দুমড়েমুচড়ে গেছে দুটি ট্রাক

বগুড়ার শেরপুরে মালবাহী দুইটি ট্রাকের মুখোমুখি সংঘর্ষে এক চালক নিহত হয়েছেন। এ দুর্ঘটনায় আহত তিনজনকে আশঙ্কাজনক অবস্থায় বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে।

রোববার সকাল ৮টার দিকে উপজেলার ঢাকা-বগুড়া মহাসড়কের মির্জাপুর ইউনিয়নের রাজাপুরে এ দুর্ঘটনা ঘটে।

শেরপুর ফায়ার সার্ভিস এন্ড সিভিল ডিফেন্সের স্টেশন কর্মকর্তা রতন হোসেন দুর্ঘটনার বিষটি নিশ্চিত করেছেন।

তিনি জানান, ঢাকা থেকে ছেড়ে আসা সার বোঝাই একটি ট্রাক (ঢাকা মেট্টো ট-১৮-০৫৬৭) মহাসড়কের রাজাপুরে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা পাথরবোঝাই অপর একটি ট্রাকের (চট্রগ্রাম মেট্টো ট-১১-৫১৮৭) মুখোমুখি সংঘর্ষ ঘটে। দুর্ঘটনাকবলিত ট্রাক দুইটির সামনের অংশ দুমড়েমুচড়ে যায়। এতে উভয় ট্রাকের চালক-হেলপারসহ চারজন আটকা পড়েন। পাথরবোঝাই ট্রাকের চালকের ঘটনাস্থলেই মৃত্যু হয়।

খবর পেয়ে দ্রুত ঘটনাস্থল থেকে আহতদের উদ্ধার করে ফায়ার সার্ভিস কর্মীরা। পরে আশঙ্কাজনক অবস্থায় তাদের স্থানীয় স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়। সেখানে অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়।

শেরপুর হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ পুলিশ পরিদর্শক বানিউল আনাম বলেন, দুর্ঘটনার পর কিছু সময়ের যান চলাচল বন্ধ থাকলেও বর্তমানে পরিস্থিতি স্বাভাবিক রয়েছে। তবে উদ্ধার অভিযান শেষ হলেও দুর্ঘটনায় হতাহতদের নাম পরিচয় জানার চেষ্টা চলছে ও মামলা প্রক্রিয়াধীন।

আরও পড়ুন-

নিয়ন্ত্রণ হারিয়ে ফুটপাতে ট্রাক, নিহত দুই

চার গাড়ির সংঘর্ষে প্রাণ গেল দুই চালকের

আশুলিয়ায় সড়কে প্রাণ হারালেন এসআই

বাংলাদেশ জার্নাল/আর

  • সর্বশেষ
  • পঠিত