ঢাকা, সোমবার, ১২ এপ্রিল ২০২১, ২৯ চৈত্র ১৪২৭ আপডেট : ৫ মিনিট আগে

প্রকাশ : ০৯ মার্চ ২০২১, ১১:৫৯

প্রিন্ট

ফতুল্লায় বাসায় বিস্ফোরণ, একই পরিবারের দগ্ধ ৬

ফতুল্লায় বাসায় বিস্ফোরণ, একই পরিবারের দগ্ধ ৬
বিস্ফোরণে দগ্ধ হওয়াদের স্বজনরা আহাজারি করছেন। ছবি সংগৃহিত

নারায়ণগঞ্জ প্রতিনিধি

নারায়ণগঞ্জের ফতুল্লায় একটি ভবনে গ্যাসের সিলিন্ডার বিস্ফোরণে একই পরিবারের ছয়জন দগ্ধ হয়েছেন। তাদের মধ্যে দুইজন শিশুও রয়েছে। দগ্ধদের রাজধানীর শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে ভর্তি করা হয়েছে।

সোমবার রাত ১২টার দিকে ফতুল্লার মাসদাইরের পতেঙ্গা এলাকার একটি ভবনের ষষ্ঠ তলায় এই বিস্ফোরণের ঘটনা ঘটে।

দগ্ধরা হলেন- মো. মিশাল, তার স্ত্রী মিতা বেগম, তাদের শিশুকন্যা আফসানা আক্তার, শিশুপুত্র মিনহাজ, চাচাতো ভাই মো. মাহফুজ ও ফুফাতো ভাই সাব্বির হোসেন।

ফতুল্লা মডেল থানার পরিদর্শক শফিকুল ইসলাম জানান, রান্নাঘরে গ্যাস সিলিন্ডারের বোতল পড়ে ছিল। বিস্ফোরণে তিনটি কক্ষে আগুন ধরে যায়। ফ্ল্যাটে থাকা আসবাব পুড়ে গেছে; দরজা-জানালা ভেঙে গেছে। ধারণা করা হচ্ছে, গ্যাস লিক হয়ে জমে থাকায় কোনো কাজে আগুন জ্বালানোর পর বিস্ফোরণ ঘটে।

এ তথ্যের সত্যতা নিশ্চিত করেছেন নারায়ণগঞ্জের মণ্ডলপাড়া ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্সের স্টেশন অফিসার বেলাল হোসেন।

তিনি জানান, অগ্নিকাণ্ডের খবর পেয়ে মণ্ডলপাড়া ফায়ার সার্ভিস স্টেশনের দুটি ইউনিট ঘটনাস্থলে যায়। তবে তার আগেই আগুন নিভিয়ে ফেলে স্থানীয়রা। আগুনে ওই ফ্ল্যাটের অধিকাংশ আসবাবপত্র পুড়ে গেছে। এ ঘটনায় তদন্ত চলছে।

শেখ হাসিনা বার্ন ইনস্টিটিউটের আবাসিক চিকিৎসক পার্থ শংকর পাল জানান, আগুনে মিশালের শরীরের ৯০ শতাংশ, মিতার ১৪ শতাংশ, আফসানার ১০ শতাংশ, মিনারের ৪০ শতাংশ, মাহফুজুলের ৮০ শতাংশ ও সাব্বিরের ৪২ শতাংশ পুড়ে গেছে। তাদের সবার অবস্থায় আশঙ্কাজনক।

বাংলাদেশ জার্নাল/ওয়াইএ

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত