ঢাকা, শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১ আপডেট : ৭ মিনিট আগে
শিরোনাম

সাইকেল আরোহীকে পিষে মারলো কাভার্ডভ্যান

  দিনাজপুর প্রতিনিধি

প্রকাশ : ২০ মার্চ ২০২১, ১৬:১৩

সাইকেল আরোহীকে পিষে মারলো কাভার্ডভ্যান
ঘাতক কাভার্ডভ্যান

দিনাজপুর সদরে প্রাণ কোম্পানির একটি কাভার্ডভ্যানের নিচে চাপা পড়ে মোস্তফা কামাল (৩৫) নামে এক বাইসাইকেল আরোহীর মৃত্যু হয়েছে।

শনিবার সকাল ১১টার দিকে সদর উপজেলার বটতলী ট্রাক টার্মিনালের পাশে চেহেলগাজী মাজারের সামনে এই দুর্ঘটনা ঘটে। নিহত মোস্তফা কামাল দিনাজপুর সদর উপজেলর রামডুবি এলাকার মোহসিন আলীর ছেলে।

স্থানীয়দের বরাত দিয়ে দিনাজপুর কোতয়ালী এএসআই নব কুমার জানান, মোস্তফা কামাল বাইসাইকেলযোগে বাড়ি থেকে কাজের জন্য দিনাজপুর শহরে আসছিলেন। ঘটনাস্থলের বিপরীত দিক থেকে আসা প্রাণ কোম্পানির একটি কাভার্ডভ্যান একসঙ্গে দুটি বাইসাইকেলকে ওভারটেক করতে গিয়ে মোস্তফা কামালকে পিষ্ট করে। এতে সাইকেলও গাড়ির নিচে আটকে দুমড়ে মুচড়ে যায়। ঘটনাস্থলেই মোস্তফা কামালের মৃত্যু হয়।

পুলিশ ঘটনাস্থলে গিয়ে নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য দিনাজপুর এম. আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়েছে। ঘাতক কাভার্ডভ্যানটি আটক করা গেলেও চালক ও স্টাফেরা পালিয়ে গেছে। কাভার্ডভ্যানটি উদ্ধার করে থানায় নিয়ে যায় পুলিশ।

কোতয়ালী থানার ওসি (তদন্ত) আসাদ সড়ক দুর্ঘটনায় সাইকেল আরোহীর মৃত্যুর সংবাদ নিশ্চিত করে বলেন, কোতয়ালী থানায় ইউডি মামলা দায়ের করা হয়েছে।

বাংলাদেশ জার্নাল/এসকে

  • সর্বশেষ
  • পঠিত