ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১ আপডেট : ৪ মিনিট আগে
শিরোনাম

দর্শনায় ট্রাকচাপায় বাবা-ছেলে নিহত

  চুয়াডাঙ্গা প্রতিনিধি

প্রকাশ : ২৮ মার্চ ২০২১, ১২:১৯

দর্শনায় ট্রাকচাপায় বাবা-ছেলে নিহত
ছবি: প্রতিনিধি

চুয়াডাঙ্গার দর্শনায় ট্রাকের চাপায় আলমসাধুর যাত্রী বাবা ও ছেলে নিহত হয়েছেন। রোববার সকাল ৯টার দিকে দর্শনা লোকনাথপুরে এ দুর্ঘটনা ঘটে। এ ঘটনায় আহত হয়েছে আরও একজন।

নিহতরা হলেন- চুয়াডাঙ্গার দামুড়হুদা উপজেলার ডুগডুগি গ্রামের আমির হোসেনের ছেলে আশানুর রহমান (৩৮) ও তার ছেলে আজম (১১)। আহত হয়েছেন একই গ্রামের জামাত আলী ছেলে জীবন (২২)।

জানা গেছে, সকালে দামুড়হুদা উপজেলার হাউলী এলাকা থেকে সিমেন্ট ভর্তি করে আলমসাধুযোগে দর্শনার দিকে যাচ্ছিলেন বাবা ছেলে আশানুর ও আজম। চুয়াডাঙ্গা-জীবননগর সড়কের দর্শনা লোকনাথপুর ফায়ার সার্ভিসের কাছে পৌঁছালে উল্টো দিক থেকে আসা একটি ট্রাক আলমসাধুটিকে ধাক্কা দেয়। এতে আলমসাধু আরোহী ছেলে আজম ঘটনাস্থলেই মারা যান।

পরে স্থানীয়রা তাদেরকে উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নিলে আশানুরকে মৃত ঘোষণা করেন কর্তব্যরত চিকিৎসক। আহত জীবন আলীকে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

দামুড়হুদা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল খালেক জানান, সিমেন্টভর্তি আলমসাধুটি সঠিক পথেই ছিল। হঠাৎ উল্টোদিক থেকে আসা ট্রাকটি ভুল পথ ব্যবহার করে আলমসাধুটিকে ধাক্কা দেয়। এতেই দুজনের মৃত্যু হয়।

ট্রাকটি পুলিশি হেফাজতে নিলেও চালক এবং হেলপারকে পালিয়ে গেছে।

ঘুমন্ত অবস্থায় গাড়ি চালনার কারণে এ দুর্ঘটনা ঘটতে পারে বলে স্থানীয়দের বরাত দিয়ে জানিয়েছেন ওসি।

আরও পড়ুন- রায়গঞ্জে দুই ট্রাকের সংঘর্ষে চালক নিহত

বাংলাদেশ জার্নাল/আর

  • সর্বশেষ
  • পঠিত