ঢাকা, বুধবার, ১৪ এপ্রিল ২০২১, ১ বৈশাখ ১৪২৮ আপডেট : ১ মিনিট আগে

প্রকাশ : ৩০ মার্চ ২০২১, ১৮:৫১

প্রিন্ট

ব্রাহ্মণবাড়িয়ায় হেফাজতের সংবাদ বর্জনের ঘোষণা

ব্রাহ্মণবাড়িয়ায় হেফাজতের সংবাদ বর্জনের ঘোষণা
সংগৃহীত ছবি

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি

হেফাজতে ইসলামের হরতালে ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবে ভাঙচুর ও গণমাধ্যমকর্মীদের ওপর হামলার ঘটনায় মানববন্ধন ও বিক্ষোভ মিছিল করেছেন স্থানীয় সাংবাদিকেরা।

মঙ্গলবার দুপুরে ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবের উদ্যোগে আয়োজিত এই কর্মসূচি থেকে হেফাজতে ইসলাম ব্রাহ্মণবাড়িয়া ও তাদের সহযোগী সকল ধর্মীয় সংগঠনের সকল সংবাদ বর্জনের ঘোষণা দেয়া হয়।

ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাব চত্বর থেকে সাংবাদিকেরা বিক্ষোভ মিছিল বের করেন। মিছিলটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে প্রেসক্লাব চত্বরে প্রতিবাদ সমাবেশে মিলিত হয়।

এ সময় সাংবাদিকেরা বলেন, অতীতের কোনো আন্দোলনে প্রেসক্লাবে হামলার ঘটনা ঘটেনি। পরিকল্পিতভাবে হত্যার উদ্দেশ্যে প্রেসক্লাবের সভাপতির ওপর হামলা চালানো হয়েছে। যারা প্রেসক্লাব ও সাংবাদিকদের ওপর হামলার সাথে জড়িত, তাদের খুঁজে বের করার দায়িত্ব হেফাজতে ইসলামের নেতাদেরই নিতে হবে।

ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবের সিনিয়র সহ-সভাপতি পীযূষ কান্তি আচার্যের সভাপতিত্বে বিক্ষোভ সমাবেশে বক্তব্য রাখেন- প্রেসক্লাবের সাধারণ সম্পাদক জাবেদ রহিম বিজন, জেলা টেলিভিশন জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের সভাপতি মনজুরুল আলম, প্রেসক্লাবের সহ-সভাপতি ইব্রাহিম খান শাদাত, সাবেক সভাপতি সৈয়দ মিজানুর রেজা, খ আ ম রশিদুল ইসলাম, মোহাম্মদ আরজু, সাবেক সাধারণ সম্পাদক আ ফ ম কাউসার এমরান, সাবেক সাধারণ সম্পাদক দীপক চৌধুরী বাপ্পিসহ জেলায় কর্মরত সাংবাদিকরা।

বাংলাদেশ জার্নাল/এসকে

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত