ঢাকা, শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১ আপডেট : ২ ঘন্টা আগে
শিরোনাম

ছাত্রদলের দুই গ্রুপের মধ্যে ধাওয়া পাল্টা

  নরসিংদী প্রতিনিধি

প্রকাশ : ৩০ মার্চ ২০২১, ২১:৫৩

ছাত্রদলের দুই গ্রুপের মধ্যে ধাওয়া পাল্টা

নরসিংদীতে ছাত্রদলের দুই গ্রুপে মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়া ও মারামারি ঘটনা ঘটেছে। ছাত্রদলের নতুন কমিটির নেতাকর্মীদের সঙ্গে পদবঞ্চিত নেতাকর্মীদের মধ্যে এ ঘটনা ঘটে। এসময় নতুন কমিটি আহবায়ক নজরুল ইসলাম অপু সহ উভয়ে পক্ষের কমপক্ষে ৫ জন আহত হয়।

মঙ্গলবার বিকেলে জেলা বিএনপির উদ্যোগে আয়োজিত বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা চলাকালে ছাত্রদলের দুই গ্রুপের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়া ও মারামারির ঘটনা ঘটে।

বিকেল বিএনপির যুগ্ম-মহাসচিব ও জেলা বিএনপির সভাপতি খায়রুল কবির খোকনের নেতৃত্বে চিনিশপুর বিএনপির কার্যালয় থেকে বিক্ষোভ মিছিল বের হয়। মিছিলটি ঢাকা-সিলেট মহাসড়কে উঠতে চাইলে পুলিশ বাধা দেয়। পরে জেল খানা মোড়ে গিয়ে সমাবেশে মিলিত হয়।

এসময় ছাত্রদল নতুন কমিটি আহবায়ক নজরুল ইসলাম অপুর নেতৃত্বে একটি মিছিল অনুষ্ঠানে যোগ দেয়। এসময় পদবঞ্চিত নেতাকর্মীদের সঙ্গে নতুন কমিটির নেতাকর্মীদের কথাকাটাকাটি হয়। পরে উভয় পক্ষর মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়া ও হামলার ঘটনা ঘটে। এতে নতুন কমিটি আহবায়ক নজরুল ইসলাম অপুসহ উভয়ে পক্ষের কমপক্ষে ৫ জন আহত হয়। পরে পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

এর আগে সোমবার বিকেলে নরসিংদী সরকারি কলেজের সাবেক এ.জি.এস সিদ্দিকুর রহমান নাহিদ এর নেতৃতে ছাত্রদলের নতুন কমিটি বিলুপ্তর দাবিতে ঝাড়ু হাতে নিয়ে বিক্ষোভ মিছিল ও কেন্দ্রীয় ছাত্রদলের সাধারণ সম্পাদক ইকবাল হোসেন শ্যামলের কুশ পুত্তলিকা দাহ করেন পদবঞ্চিত নেতাকর্মীরা। এসময় চাকুরীজীবি নেতাদের বাদ দিয়ে ছাত্রদের দিয়ে ছাত্রদল গঠনের দাবি জানানো হয়।

জেলা বিএনপির সভাপতি খায়রুল কবির খোকনের সভাপতিত্বে প্রতিবাদ সভায় বক্তব্য রাখেন জেলা শহর বিএনপির সভাপতি গোলাম কবির কামাল,আমিনুল ইসলার বাচ্চু,আকবর হোসেন,যুবদলের সভাপতি মহসিন হোসেন বিদুৎ সহ বিএনপি ও অঙ্গ সংগঠনের নেত্রীবৃন্দ।

বাংলাদেশ জার্নাল/এমএম

  • সর্বশেষ
  • পঠিত