ঢাকা, শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১ আপডেট : ২ মিনিট আগে
শিরোনাম

টঙ্গীতে ট্রাকচাপায় স্ত্রীর মৃত্যু, স্বামী আহত

  গাজীপুর প্রতিনিধি

প্রকাশ : ৩১ মার্চ ২০২১, ১৫:২০

টঙ্গীতে ট্রাকচাপায় স্ত্রীর মৃত্যু, স্বামী আহত
গুগল ম্যাপ

টঙ্গীতে ট্রাকের চাপায় পিষ্ট হয়ে জেসমিন আক্তার (২৬) নামে এক মোটরসাইকেল আরোহীর নিহত হয়েছে। এ সময় মোটরসাইকেল চালক নিহতের স্বামী মো. সফি আহত হয়েছেন।

মঙ্গলবার রাত ৮টার দিকে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের মিলগেট এলাকায় নিটল টাটা মোটরস এর সামনে এই দুর্ঘটনা ঘটে।

নিহত জেসমিন টঙ্গীর দত্তপাড়া হাজী মার্কেট এলাকায় স্বপরিবারে ভাড়া বাসায় থাকতেন। আহত সফি নারায়ণগঞ্জের মদনপুর থানার মৃত আব্দুর রাজ্জাকের ছেলে। তিনি রাজধানীর খিলক্ষেতে বাংলাদেশ নৌবাহিনীর নৌ-জাহাজ’র শেখ মুজিব ঘাঁটিতে কর্মরত আছেন।

টঙ্গী পূর্ব থানার উপ-পরিদর্শক জিয়াউর রহমান জানান, মো. সফি ও তার স্ত্রী মোটরসাইকেলে দত্তপাড়া থেকে টঙ্গী বাজার যাওয়ার পথে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের মিলগেট এলাকায় পৌঁছলে একটি ট্রাক পেছন থেকে ধাক্কা দেয়। এতে জেসমিন মোটরসাইকেল থেকে পড়ে গেলে ট্রাকটি তাকে পিষ্ট করে পালিয়ে যায়। এ সময় জেসমিনের শরীর ছিন্নভিন্ন হয়ে যায় এবং ঘটনাস্থলেই তিনি মারা যান।

টঙ্গী পূর্ব থানার অফিসার ইনচার্জ মো. জাবেদ মাসুদ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে গিয়ে মরদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। আহতকে ঢাকার সিএমএইচে ভর্তি করা হয়েছে। আইনগত ব্যাবস্থা প্রক্রিয়াধীন আছে। ঘাতক ট্রাকটি আটকের চেষ্টা চলছে।

বাংলাদেশ জার্নাল/এসকে

  • সর্বশেষ
  • পঠিত