ঢাকা, শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১ আপডেট : ৮ মিনিট আগে
শিরোনাম

ব্যবসায়ীর কাছে চাঁদা দাবির অভিযোগে ছাত্রলীগ নেতা আটক

  পটুয়াখালী প্রতিনিধি

প্রকাশ : ৩১ মার্চ ২০২১, ১৭:৩১

ব্যবসায়ীর কাছে চাঁদা দাবির অভিযোগে ছাত্রলীগ নেতা আটক
ছাত্রলীগ নেতা মো. জুয়েল রানা

পটুয়াখালীর কলাপাড়ায় এক ব্যবসায়ীর কাছে দুই লাখ টাকা চাঁদা দাবির অভিযোগে পৌর ছাত্রলীগের সাধারণ সম্পাদক মো. জুয়েল রানাকে (২২) আটক করেছে কলাপাড়া থানা পুলিশ।

মঙ্গলবার রাতে পৌর শহরের নাচনাপাড়া এলাকার বাড়ি থেকে তাকে আটক করা হয়।

তার বিরুদ্ধে রেজাউল করিম মৃধা নামে এক ব্যবসায়ী ৩০ মার্চ রাতে থানায় মামলা দায়ের করেন। এতে জুয়েল রানাকে প্রধান আসামি করে তার এক সহযোগী মাসুমের (২২) নাম উল্লেখসহ অজ্ঞাত আরও ৪/৫ জনকে আসামি করা হয়েছে।

মামলার বিবরণে জানা গেছে, রেজাউল করিম মৃধা দীর্ঘদিন ধরে ফেরিঘাট এলাকায় বালু-সিমেন্টের ব্যবসা করে আসছিলো। ২৮ মার্চ একটি বালুর কার্গো আনলোড করার সময় জুয়েল রানা দুই লাখ টাকা চাঁদা দাবি করে। না দিলে বালু আনলোড বন্ধ করতে হুমকি দেয়। এ সময় ব্যবসায়ীর সাথে বাকবিতণ্ডার এক পর্যায়ে কার্গোর সুকানী জসিমের কাছ থেকে ২৭ হাজার টাকা ছিনিয়ে নেয়। এ ঘটনায় রেজাউল করিম মৃধা থানায় মামলা করার পরপরই পুলিশ জুয়েল রানাকে আটক করে।

এই ছাত্রলীগ নেতার বিরুদ্ধে থানায় চাঁদাবাজির অভিযোগসহ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একাধিক মামলা রয়েছে। ওই সব মামলায় জুয়েল আদালত থেকে জামিনে রয়েছেন।

কলাপাড়া থানার উপ-পরিদর্শক মো. শওকত জাহান জানান, ব্যবসায়ীর মামলার ভিত্তিতে জুয়েল রানাকে আটক করা হয়। তাকে আদালতে সোর্পদ করা হয়েছে।

বাংলাদেশ জার্নাল/এসকে

  • সর্বশেষ
  • পঠিত