ঢাকা, মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ৩ বৈশাখ ১৪৩১ আপডেট : ১৭ মিনিট আগে
শিরোনাম

সালথায় হামলার প্রতিবাদে বীর মুক্তিযোদ্ধাদের মানববন্ধন

  ফরিদপুর প্রতিনিধি

প্রকাশ : ০৬ এপ্রিল ২০২১, ২৩:২১  
আপডেট :
 ০৬ এপ্রিল ২০২১, ২৩:২৫

সালথায় হামলার প্রতিবাদে বীর মুক্তিযোদ্ধাদের মানববন্ধন
ছবি- প্রতিনিধি

ফরিদপুরের সালথা উপজেলা পরিষদের বিভিন্ন অফিস, সালথা থানা, মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ও বঙ্গবন্ধুর ম্যুরালে ভাঙচুর, অগ্নিসংযোগ ও হামলার প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ করেছে মুক্তিযোদ্ধা সংসদ সালথা শাখা ও উপজেলা আওয়ামী লীগ।

মঙ্গলবার বিকালে উপজেলা পরিষদ চত্বরে এ মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়।

এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সংসদ উপনেতা সৈয়দা সাজেদা চৌধুরী এমপির রাজনৈতিক প্রতিনিধি শাহদাব আকবর লাবু চৌধুরী। এছাড়াও এসনয় উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ ওয়াদুদ মাতুব্বার, আওয়ামী লীগের কেন্দ্রীয় অর্থ ও পরিবল্পনা বিষয়ক উপ-কমিটির সদস্য ও সংসদ উপনেতার সহকারী একান্ত সচিব মোঃ শফি উদ্দীন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোঃ দেলোয়ার হোসেন, সাধারণ সম্পাদক ফারুক উজ্জামান ফকির মিয়া, সাংগঠণিক সম্পাদক চৌধুরী সাব্বির আলী, নগরকান্দা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বেলায়েত হোসেন মিয়া, উপজেলা বীর মুক্তিযোদ্ধা সাবেক কমান্ডার আবুল কালাম আজাদ, বীর মুক্তিযোদ্ধা বাচ্চু মাতুব্বার, উপজেলা যুবলীগের সভাপতি খায়রুজ্জামান বাবুসহ স্থানীয় নেতৃবৃন্দ ও মুক্তিযোদ্ধাবৃন্দ।

প্রধান অতিথির বক্তব্যে লাবু চৌধুরী বলেন, মাননীয় প্রধামন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে। এটাকে বাধাগ্রস্থ করার জন্য স্বাধীনতা বিরোধী অপশক্তি সারাদেশে সহিংসতা করছে। এরই ধারাবাহিতায় সালথায় তারা হামলা চালিয়েছে। যারা হামলা চালিয়েছে তাদেরকে কোন প্রকার ছাড় দেওয়া হবে না। সালথার জনগণকে সাথে নিয়ে তাদের প্রতিহত করবো।

উল্লেখ্য, গতকাল সোমবার রাতে গুজব ছড়িয়ে সালথা উপজেলার বিভিন্ন সরকারি অফিসে হামলা চালিয়ে ব্যাপক ভাঙচুর ও লুটপাট করে উত্তেজিত জনতা। এসময় তারা ইউএনও ও এসিল্যান্ডের গাড়ি পুড়িয়ে দেয়। এতে জুবায়ের নামে আহত এক যুবকের মৃত্যু হয়। এঘটনায় থানায় মামলা প্রক্রিয়াধীন রয়েছে।

আরও পড়ুন- লকডাউনকে কেন্দ্র করে সংঘর্ষ, থানা ঘেরাও

আগুন-হামলা পরিকল্পিত: সালথার ইউএনও

সালথার ঘটনায় আটক ৩, মামলা প্রক্রিয়াধীন

বাংলাদেশ জার্নাল/আর

  • সর্বশেষ
  • পঠিত