ঢাকা, বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১ আপডেট : ১১ মিনিট আগে
শিরোনাম

মামুনুলের কাছে ক্ষমা না চাওয়ায় সাংবাদিককে মারধরের অভিযোগ

  নারায়ণগঞ্জ প্রতিনিধি

প্রকাশ : ০৬ এপ্রিল ২০২১, ২৩:৫৫

মামুনুলের কাছে ক্ষমা না চাওয়ায় সাংবাদিককে মারধরের অভিযোগ

হেফাজতে ইসলামের কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব মামুনুল হকের কাছে প্রকাশ্যে ক্ষমা না চাওয়ায় নারায়ণগঞ্জের সোনারগাঁয়ের স্থানীয় এক সাংবাদিককে মারধর ও বাড়িঘরে ভাঙচুর চালানোর অভিযোগ পাওয়া গেছে।

সোমবার রাতে সোনারগাঁও উপজেলার সনমান্দি ইউনিয়নের নাজিরপুর ভাটিরচর এলাকায় এই হামলার ঘটনা ঘটে। খবর পেয়ে পুলিশ গিয়ে তাকে উদ্ধার করে সোনারগাঁ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেছে।

হাবিবুর রহমান চ্যানেল এস নামের একটি বাংলা টেলিভিশনের নারায়ণগঞ্জ জেলা প্রতিনিধি। এ ঘটনায় তিনি থানায় লিখিত অভিযোগ দিয়েছেন।

ভুক্তভোগী বলেন, গত শনিবার সোনারগাঁয়ের রয়েল রিসোর্টে হেফাজতের যুগ্ম মহাসচিব মামুনুল হক অবরুদ্ধ হওয়ার খবর পেয়ে অন্য গণমাধ্যমকর্মীদের সঙ্গে তিনি ঘটনাস্থলে গিয়েছিলেন। গত সোমবার রাতে উপজেলার সনমান্দী ইউনিয়নের ভাটিরচর গ্রামের বাড়িতে তিনি ঘুমিয়ে ছিলেন। এসময় হেফাজতে ইসলামের স্থানীয় একদল যুবক লাঠি হাতে নিয়ে মিছিল করে তার বাড়িতে প্রবেশ করে গালি শুরু করে। তিনি ঘুম থেকে জেগে উঠলে তারা মামুনুল হককে হেনস্তা করার অভিযোগ এনে ভিডিও রেকর্ড করে মামুনুল হকের কাছে ক্ষমা চাইতে বলে।

হাবিবুর রহমান বলেন, আমি ক্ষমা না চাওয়ার কারণে তারা আমাকে এলোপাতাড়ি পিটিয়ে মারাত্মকভাবে আহত করেন, আমার বাড়িঘর ভাঙচুর করে বিভিন্ন স্লোগান দিয়ে চলে যান।

পরে খবর পেয়ে পুলিশ গিয়ে তাকে উদ্ধার করে সোনারগাঁ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। পুলিশ পাহারায় তার চিকিৎসা চলছে।

সোনারগাঁ থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) খন্দকার তবিদুর রহমান বলেন, এ ঘটনায় হাবিবুর রহমান থানায় লিখিত অভিযোগ দিয়েছেন। মামলার প্রস্তুতি চলছে। ঘটনার সঙ্গে জড়িত ব্যক্তিদের অবশ্যই গ্রেপ্তার করা হবে।

আরও পড়ুন- সালথায় হামলার প্রতিবাদে বীর মুক্তিযোদ্ধাদের মানববন্ধন

বাংলাদেশ জার্নাল/আর

  • সর্বশেষ
  • পঠিত