ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১ আপডেট : ২১ মিনিট আগে
শিরোনাম

শেখ হাসিনা-মোদির ছবি বিকৃতি করার অভিযোগ

  কুষ্টিয়া প্রতিনিধি

প্রকাশ : ০৯ এপ্রিল ২০২১, ১২:০৫

শেখ হাসিনা-মোদির ছবি বিকৃতি করার অভিযোগ
নাসিম উদ্দিন।

কুষ্টিয়ায় এক যুবকের বিরুদ্ধে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির ছবি বিকৃতি করে ফেসবুকে পোস্ট করার অভিযোগ উঠেছে। বুধবার একটি ফেসবুক আইডি থেকে এই বিকৃতি পোস্ট দেয়া হয়।

শুক্রবার সকালে কুমারখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মজিবর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এমন একটা ঘটনা জানতে পেরেছি। তথ্য সংগ্রহ করছি। রাষ্ট্রবিরোধী কর্মকাণ্ডের সাথে জড়িত কাউকে ছাড় দেয়া হবে না।

বিকৃতি পোস্ট দেয়া যুবকের নাম নাসিম উদ্দিন (২৫)। নাসিম কুমারখালী উপজেলার চাপড়া ইউনিয়নের সাওতা কারিগর পাড়ার সামসুল আলমের ছেলে।

স্থানীয়রা জানান, শেখ হাসিনা ও মোদির ছবি বিকৃত করে নিজের ফেসবুক পেজে শেয়ার দেন নাসিম উদ্দিন। সেখানে তিনি দুই প্রধানমন্ত্রীর ছবি দিয়ে এডিট করে কাবিননামা বসিয়ে ক্যাপশনে লেখেন কারো যদি সন্দেহ থাকে তাহলে তাদের কাবিননামা সাথে আছে চেক করতে পারেন। খোঁজ নিয়ে জানা গেছে, নাসিম উদ্দিন মাদ্রাসায় পড়াশোনা কালে শিবিরে যোগদান করেন।

নাসিম উদ্দিন বলেন, এ তো মামুলি বিষয়। এ বিষয় নিয়ে এত বাড়াবাড়ি করার কি আছে।

কুষ্টিয়া সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শওকত কবীর জানান, ফেসবুক আইডি হ্যাক হয়েছে বলে নাসিম নামের এক যুবক কুষ্টিয়া মডেল থানায় একটি সাধারণ ডায়েরি করেছে। তবে জিডিতে ফেসবুকে পোষ্ট সম্পর্কে কিছু উল্লেখ করেনি।

বাংলাদেশ জার্নাল/এনকে

  • সর্বশেষ
  • পঠিত