ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১ আপডেট : ২ মিনিট আগে
শিরোনাম

দুই কোটি টাকার হেরোইনসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার

  ধামরাই (ঢাকা) প্রতিনিধি

প্রকাশ : ০৯ এপ্রিল ২০২১, ১৪:০৮

দুই কোটি টাকার হেরোইনসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার
ছবি: প্রতিনিধি

ঢাকার ধামরাইয়ে প্রায় ২ কেজি অর্থাৎ ১ কেজি ৯৫৮ গ্রাম হিরোইনসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার করেছে র‍্যাব-৪। যার বাজার মূল্য প্রায় ২ কোটি টাকা। এ সময় মাদক পরিবহনে ব্যবহৃত পাথর বুঝাই করা একটি ট্রাক জব্দ করা হয়।

শুক্রবার সকাল ১০টার দিকে বিষয়টি নিশ্চিত করেন র‌্যাব-৪ সিপিসি-২ এর লে. কমান্ডার রাকিব মাহমুদ খান।

জানা যায়, এর আগে বৃহস্পতিবার দুপুরের দিকে ঢাকা-আরিচা মহাসড়কের পাশে ধামরাই উপজেলার সোমভাগ ইউনিয়নের ডাউটিয়া এলাকা থেকে ট্রাকসহ দুই মাদক কারবারিকে আটক করা হয়।

আটককৃতরা হলো, রাজশাহী জেলার গোদাগাড়ি থানার গোগ্রাম উপজেলার আগৌলপুর গ্রামের ৬ নং ওয়ার্ডের শ্রী শরেশ এক্কারের ছেলে শ্রী কংশ এক্কার (২৬)। তিনি পেশায় একজন কৃষক। অপরজন হলেন, একই এলাকার মৃত সুবোদ এক্কারের ছেলে শ্রী উত্তম কুমার এক্কার (২৭)। উত্তম পেশায় একজন ড্রাইভার।

র‍্যাব-৪ সূত্রে জানা যায়, র‍্যাব-৪ এর একটি আভিযানিক দল ঢাকা- আরিচা মহাসড়কের পাশে ধামরাই উপজেলার সোমভাগ ইউনিয়নের ডাউটিয়া এলাকায় অভিযান পরিচালনা করে প্রায় ২ কোটি টাকা মূল্যের ১ কেজি ৯৫৮ গ্রাম হিরোইন ও মাদক পরিবহনে ব্যবহৃত ১টি ট্রাকসহ দুই মাদক কারবারিকে আটক করা হয়েছে।

র‌্যাব-৪ সিপিসি-২ এর লে. কমান্ডার রাকিব মাহমুদ খান জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে আসামিদ্বয় দীর্ঘদিন যাবত মাদকের সাথে জড়িত বলে স্বীকার করেছে। তারা দেশের সীমান্তবর্তী এলাকা হতে পাথর বোঝাই ট্রাকে বিশেষ কৌশলে ঝালাই করা গোপন চেম্বারের মাধ্যমে অবৈধ মাদকদ্রব্য হিরোইন রাজধানী ঢাকাসহ বিভিন্ন এলাকার ডিলার ও খুচরা মাদক বিক্রেতাদের নিকট বিক্রয় করে আসছিলো।

আটক আসামিদের বিরুদ্ধে প্রয়োজনীয় আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে বলেও জানান তিনি।

বাংলাদেশ জার্নাল/এনকে

  • সর্বশেষ
  • পঠিত