ঢাকা, শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১ আপডেট : ২ ঘন্টা আগে
শিরোনাম

বিস্ফোরণে দগ্ধ মেয়রপত্নী কানন বেগমের মৃত্যু

  মুন্সীগঞ্জ প্রতিনিধি

প্রকাশ : ১০ এপ্রিল ২০২১, ১৫:৩১

বিস্ফোরণে দগ্ধ মেয়রপত্নী কানন বেগমের মৃত্যু
মেয়রের স্ত্রী কানন বেগম

মুন্সিগঞ্জের মিরকাদিমে মেয়র আব্দুস সালামের বাড়িতে বিস্ফোরণের ঘটনায় দগ্ধ মেয়রের স্ত্রী কানন বেগম (৪০) চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন।

শনিবার দুপুর ১টার দিকে রাজধানীর শেখ হাসিনা বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে লাইফ সাপোর্টে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

এর আগে শুক্রবার (৯ এপ্রিল) তার শারীরিক অবস্থার অবনতি হলে ৭২ ঘণ্টার জন্য লাইফ সাপোর্টে নেয়া হয়।

মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন নিহতের ভাই মো. রবিন। চিকিৎসকের বরাতে তিনি জানান, তার বোনের শরীরের ৬০ ভাগ পুড়ে গিয়েছিলো।

এদিকে ওই ঘটনায় দগ্ধ হয়ে হাসপাতালে ভর্তি অপর ১২ জনের মধ্যে পৌরসভার এক কর্মকর্তা মনির হোসেনসহ (৫০) ২ জন এখনো হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

প্রসঙ্গত, গত মঙ্গলবার (৬ এপ্রিল) রাত ৯টার দিকে পৌরসভার রামগোপালপুর এলাকায় কাউন্সিলর ও অন্যদের সাথে নিজ বাড়িতে পৌরসভার গুরুত্বপূর্ণ কাগজপত্র নিয়ে মেয়র আব্দুস সালাম আলোচনায় বসেন। এর কিছুক্ষণ পরেই বিকট শব্দে ওই বাড়িতে বিস্ফোরণের ঘটনা ঘটে। এতে পৌর মেয়রের স্ত্রী কানন বেগম (৪০), ২ প্যানেল মেয়র রহিম বাদশা (৫৫) ও আওলাদ (৪০), কাউন্সিলর দ্বীন ইসলাম, মো. সোহেলসহ যুবলীগ কর্মী তাইজুল (২০), মোঃ মোশারফ (৬২), মনির হোসেন (৫০), শ্যামল দাশ (৪৫), পান্না (৫০), কালু (৪০), কানন (৪০) ও মহিউদ্দিন দগ্ধ হন। ঘটনার পরই ১২ জনকে গুরুতর অবস্থায় শেখ হাসিনা বার্ন ইন্সটিটিউটে পাঠানো হয়েছিলো।

বিস্ফোরণের বিষয়টি রহস্যজনক ও প্রতিপক্ষের পরিকল্পিত হামলা হতে পারে বলে অভিযোগ তুলেছে আহতদের স্বজনরা। তবে ঘটনার পর সিআইডির বোমা নিষ্ক্রিয় টিম, ফায়ার সার্ভিস ও জেলা পুলিশ আলামত পরীক্ষার পর বিস্ফোরণটি বাড়ির গ্যাস লাইনের লিকেজ থেকে হয়েছে বলে নিশ্চিত করেন।

বাংলাদেশ জার্নাল/এসকে

  • সর্বশেষ
  • পঠিত