ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১ আপডেট : ২ ঘন্টা আগে
শিরোনাম

পোশাক শ্রমিককে ধর্ষণের অভিযোগে সহকর্মী গ্রেপ্তার

  গাজীপুর প্রতিনিধি

প্রকাশ : ১০ এপ্রিল ২০২১, ১৭:১১

পোশাক শ্রমিককে ধর্ষণের অভিযোগে সহকর্মী গ্রেপ্তার
ফাইল ছবি

গাজীপুরের কালিয়াকৈর উপজেলায় একটি সুতা তৈরির কারখানার ভেতরে সহকর্মীর বিরুদ্ধে এক নারী শ্রমিককে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে।

এ ঘটনায় শনিবার দুপুরে কালিয়াকৈর থানায় একটি মামলা দায়ের করেছেন ভিক্টিমের মা।

পরে পুলিশ ওই নারীর সহকর্মী আইয়ুব আলীকে (১৮) গ্রেপ্তার করে জেল হাজতে পাঠিয়েছে। আইয়ুব আলী নীলফামারীর সদর উপজেলার কুড়িগ্রামপাড়া এলাকার মো. শাহিনের ছেলে।

ভুক্তোভোগীর পরিবারের লোকজনের বরাত দিয়ে কালিয়াকৈর থানার ওসি মো. মনোয়ার হোসেন চৌধুরী জানান, ভিক্টিম কালিয়াকৈর উপজেলার গোয়াল বাথান এলাকায় ভাড়া থেকে খাড়াজোড়া এলাকায় জাহানারা স্পিনিং মিলে কাজ করেন। প্রতিদিনের মতো শুক্রবার নাইট সিফটে ডিউটি করছিলেন ওই নারী।

‘রাত ৩টার দিকে হাত-মুখ ধোয়ার জন্য কারখানার ভেতরে ওয়াশরুমে যান। এ সময় সহকর্মী আইয়ুব আলী সেখানে যান এবং কিছু বুঝে উঠার আগেই তার মুখ চেপে ধরে একটি টয়লেটের ভেতরে নিয়ে তাকে ধর্ষণ করে। পরে ঘটনাটি কাউকে জানালে তাকে খুন-জখমের হুমকি দিয়ে আইয়ুব চলে যায়।’

ওসি বলেন, বিষয়টি পরিবারের লোকজনকে জানালে শনিবার সকালে ভিক্টিমের মা বাদী হয়ে কালিয়াকৈর থানায় মামলা দায়ের করেন। শনিবার বিকালে উপজেলার লতিফপুর এলাকার ভাড়া বাসা থেকে ধর্ষণককে গ্রেপ্তার করেছে পুলিশ। তাকে গাজীপুর জেল হাজতে পাঠানো হয়েছে।

বাংলাদেশ জার্নাল/এসকে

  • সর্বশেষ
  • পঠিত