ঢাকা, বুধবার, ১২ মে ২০২১, ২৯ বৈশাখ ১৪২৮ আপডেট : ৩ মিনিট আগে

প্রকাশ : ১০ এপ্রিল ২০২১, ১৯:৩১

প্রিন্ট

কেটে ফেলতে হলো সেই ব্যবসায়ীর পা, গ্রেপ্তার ২

কেটে ফেলতে হলো সেই ব্যবসায়ীর পা, গ্রেপ্তার ২
ছবি- প্রতিনিধি

নড়াইল প্রতিনিধি

নড়াইলে চাঁদা না পেয়ে ব্যবসায়ী মুজিবরকে (৫৩) গুলির ঘটনায় তার ডান পা কেটে ফেলতে হলো। শনিবার যশোর পঙ্গু হাসপাতালে তার ডান পায়ে হাটুর নিচ থেকে কেটে ফেলতে হয়েছে।

অপরদিকে এ ঘটনায় দুজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। তারা হলেন- নড়াইল পৌরসভার দূর্গাপুর এলাকার ছমির মোল্যার ছেলে তরিকুল ইসলাম (২২) এবং ভওয়াখালী নতুনপাড়া এলাকার ইলাহী মোল্যার ছেলে কাদের মোল্যা (২২)।

মামলার তদন্ত কর্মকর্তা ও সদর থানার এসআই) আমির হোসেন বলেন, আসামি দুজনকে সদরের সিঙ্গাশোলপুর গ্রাম থেকে গ্রেপ্তার করা হয়। বাকিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে। গ্রেপ্তারকৃতরা প্রাথমিকভাবে পুলিশের কাছে মুজিবরকে গুলি ও কুপিয়ে জখম করার কথা স্বীকার করেছে।

তিনি আরও বলেন, এ ঘটনায় আহত মুজিবর রহমান বাদী হয়ে ৬ জনকে আসামি করে গত ৯ এপ্রিল সদর থানায় একটি মামলা দায়ের করেন।

গ্রেপ্তারকৃতদের বরাতে পুলিশ জানায়, শহরের বেতবাড়িয়া এলাকার ভাঙ্গারি ব্যবসায়ী মুজিবর রহমানের কাছে গত ৬ এপ্রিল বিকেলে ৬ জনের একটি দল তার ব্যবসা প্রতিষ্ঠানে গিয়ে তারা ১ লাখ টাকা চাঁদা দাবি করে। মুজিবর টাকা দিতে অস্বীকার করায় তাকে ডান হাটুর নিচে গুলি করে এবং ধারালো অস্ত্র দিয়ে পিঠে কুপিয়ে জখম করে। পরে ক্যাশবাক্স থেকে ২৫ হাজার টাকা নিয়ে পালিয়ে যায়।

এ ঘটনার পর তাকে প্রথমে সদর হাসপাতাল, পরে যশোর বেসরকারি পঙ্গু হাসপাতালে উন্নত চিকিৎসার জন্য নেয়া হলেও পচন ধরায় শনিবার ডান হাটুর নিচ থেকে কেটে ফেলতে হয়েছে।

বাংলাদেশ জার্নাল/এসকে

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত