ঢাকা, শুক্রবার, ০৭ মে ২০২১, ২৪ বৈশাখ ১৪২৮ আপডেট : ৪০ মিনিট আগে

প্রকাশ : ১১ এপ্রিল ২০২১, ১৮:১২

প্রিন্ট

হাসপাতালের সামনে হেরোইন সেবন করছিলেন ‘আইনজীবী’

হাসপাতালের সামনে হেরোইন সেবন করছিলেন ‘আইনজীবী’
দুই পাশে পুলিশ ও মাঝখানে তিনজন গ্রেপ্তারকৃত ব্যক্তি

কুড়িগ্রাম প্রতিনিধি

কুড়িগ্রামে হেরোইনসহ আলমগীর হোসেন নামে এক ‘আইনজীবী’ ও তার দুই সহযোগীকে মাদক সেবনরত অবস্থায় গ্রেপ্তার করেছে পুলিশ।

শনিবার দিবাগত রাত পৌনে ২টার দিকে কুড়িগ্রাম জেনারেল হাসপাতালের সামন থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলেন- আলমগীর হোসেন এবং তার সহযোগী আসাদুজ্জামান সবুজ ও মোস্তাক হোসেন। আলমগীর পৌর এলাকার কালে প্রফেসর পাড়ার মৃত ওসমান গণির ছেলে। তিনি কুড়িগ্রাম জজ কোর্টের আইনজীবী ও সাবেক সহকারী পিপির দায়িত্বও পালন করেছিলো বলে জানায় পুলিশ।

অপর আসামি আসাদুজ্জামান সবুজ কুড়িগ্রাম সদর উপজেলা পরিষদ এলাকার মৃত মাহবুব জামান তোতার ছেলে এবং মোস্তাক হোসেন ভূরুঙ্গামারী উপজেলার বাগভান্ডার এলাকার মৃত নাজমুল হকের ছেলে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, রোববার গভীর রাতে কুড়িগ্রাম জেনারেল হাসপাতালের মূল ফটকের কাছে এই তিনজন মাদক গ্রহণ করছিলেন। তাদের তল্লাশি করে ১০ গ্রাম হেরোইন পাওয়া যায়। তাদের মধ্যে সবুজ পেশাদার মাদকসেবী। তাকে এর আগেও ইয়াবাসহ গেপ্তার করা হয়েছিল। তার বিরুদ্ধে একাধিক মাদক মামলা রয়েছে। আর আলমগীর হোসেন নিজেকে কুড়িগ্রাম জজ কোর্টের আইনজীবী দাবি করেছেন।

কুড়িগ্রাম সদর থানার পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খান মোহাম্মদ শাহরিয়ার জানান, গভীর রাতে হিরোইন সেবন করার সময় তিনজনকে গ্রেপ্তার করা হয়েছে। আলমগীর নামের একজন নিজেকে আইনজীবী দাবি করছিলেন, তবে কোনো কার্ড দেখাতে পারেননি। তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করা হবে।

বাংলাদেশ জার্নাল/এসকে

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত