ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১ আপডেট : ১ ঘন্টা আগে
শিরোনাম

বগুড়ায় দেশিয় অস্ত্রসহ গ্রেপ্তার ১১

  বগুড়া প্রতিনিধি

প্রকাশ : ১৩ এপ্রিল ২০২১, ১৪:৪৮

বগুড়ায় দেশিয় অস্ত্রসহ গ্রেপ্তার ১১
ছবি: প্রতিনিধি

বগুড়া সদর থানা পুলিশ অভিযান চালিয়ে ছিনতাইকারী চক্রের ১১ সদস্যকে দেশিয় অস্ত্রসহ গ্রেপ্তার করেছে। সোমবার দিবাগত রাতে গোয়েন্দা তথ্যের ভিত্তিতে তাদের গ্রেপ্তার করা হয়েছে।

গ্রেপ্তারকৃতরা হলেন, আদমদীঘি উপজেলার মৃত আলিমুদ্দিনের ছেলে আরিফুল ইসলাম (৩২), নারুলী মধ্যপাড়া এলাকার সোহাগের ছেলে মোহাম্মদ রুবাই (১৯), রশিদের ছেলে মোহাম্মদ রায়হান (২০), নূর আলমের ছেলে সোহেল রানা (২০), আব্দুর রাজ্জাকের ছেলে মোহাম্মদ আজিজ (২২), ও মৃত জাবুল প্রামাণিকের ছেলে মোহাম্মদ আশরাফ (২০), আকাশতারা এলাকার ভেট মণ্ডলের ছেলে রঞ্জু মিয়া (১৯),উত্তর চেলোপাড়া এলাকার দুলালের ছেলে মোহাম্মদ সাদ্দাম (২৬) ও বাটু ব্যাপারীর ছেলে আব্দুল জব্বার (২০), মাল গ্রাম দক্ষিণপাড়া এলাকার আব্দুস সাত্তারের ছেলে শুভ (২২) সহ ফুলবাড়ী দক্ষিণ পাড়া এলাকার আশরাফ আলীর ছেলে মোহাম্মদ রাফি (২৮)।

সদর থানায় মঙ্গলবার সকাল সাড়ে ১১টায় সংবাদ সম্মেলনে সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার (জেলা পুলিশের মিডিয়া মুখপাত্র) ফয়সাল মাহমুদ বলেন, রমজান ও ঈদকে সামনে রেখে ছিনতাইকারীদের বিরুদ্ধে আমাদের অভিযান চলমান থাকবে। আমরা সোমবার সন্ধ্যা থেকে শুরু করে রাত পর্যন্ত পুরো শহরে অভিযান চালিয়েছি। গ্রেপ্তারকৃতদের মধ্যে ৬ জনের নামে এর আগেও একাধিক ছিনতাই ও মাদকদ্রব্য আইনে মামলা আছে। আমাদের নিজস্ব গোয়েন্দা তথ্যের ভিত্তিতে তাদের ছিনতাইয়ের সরঞ্জামসহ গ্রেপ্তার করা হয়েছে। তাদের কাছে আমরা চাকু, রড ও চাপাতি পেয়েছি।

তিনি আরো বলেন, তারা মোটর বাইকে করে সারা শহরে ছিনতাই করতো। মূলত তারা কয়েকটি চক্র হয়ে এই কাজগুলো করে আসছিলো।

বগুড়া সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) সেলিম রেজা বলেন, আমাদের এই বিশেষ অভিযান চলমান থাকবে। আমরা গোয়েন্দা তথ্যের ওপর সবগুলো চক্রকে গ্রেপ্তার করে আইনের আওতায় আনবো।

গ্রেপ্তারকৃত সকলের বিরুদ্ধে ছিনতাই ও অস্ত্র আইনে মামলা দায়ের করে বিজ্ঞ আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

বাংলাদেশ জার্নাল/এনকে

  • সর্বশেষ
  • পঠিত