ঢাকা, শনিবার, ১৫ মে ২০২১, ১ জ্যৈষ্ঠ ১৪২৮ আপডেট : ৩ ঘন্টা আগে

প্রকাশ : ১৫ এপ্রিল ২০২১, ১১:০৬

প্রিন্ট

ভাঙ্গায় বাড়িঘরে হামলা ভাঙচুর ও সংঘর্ষে আহত ১৫

ভাঙ্গায় বাড়িঘরে হামলা ভাঙচুর ও সংঘর্ষে আহত ১৫
ফাইল ছবি।

ফরিদপুর প্রতিনিধি

ফরিদপুরের ভাঙ্গায় রাতের আঁধারে দফায় দফায় সংঘর্ষ হামলা-ভাঙচুরের ঘটনা ঘটেছে। সংঘর্ষে উভয় পক্ষের ১৫ জন আহত ও ১২টি বাড়িঘরে হামলা চালানো হয়েছে। মঙ্গলবার দিবাগত রাতে উপজেলার ঘারুয়া ইউনিয়নের রাজেশ্বর্দী গ্রামে এ দফায় দফায় সংঘর্ষের ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শী ও স্থানীয়রা জানায়, পিকুল মাস্টার ও রেজাউল করিমের দীর্ঘদিনের দ্বন্দ রয়েছে। মঙ্গলবার সকালে পিকুল মাস্টারের পক্ষ নিয়ে খারদিয়া গ্রাম, হাজরাকান্দা গ্রাম ও রাজেশ্বর্দী গ্রামের লোকজন দেশীয় অস্ত্র নিয়ে রেজাউল করিমের বাড়িসহ ৮ টি বাড়ি ব্যাপক ভাঙচুর করেন।

পরে পিকুল মাস্টারের লোকজন এলাকা ছাড়া হলে রাতে রেজাউল করিমের লোকজন পিকুল মাস্টারের বাড়িসহ ৫টি বাড়ি ভাঙচুর করা হয়। উভয় পক্ষেরই ১২টি ঘরবাড়িতে লুটপাটের ঘটনা ঘটে। এসময় দুর্বৃত্তরা রেজাউল করিমের ও পিকুল মাস্টারের বাড়ির দামি দামি আসবাবপত্র, স্বর্ণ ও টাকাসহ বেশ কয়েকটি গরু লুট হয়েছে।

খবর পেয়ে ভাঙ্গা থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে। পিকুল মাস্টারসহ কয়েকজনকে আসামি করে একটি মামলা করা হয়।বর্তমানে এলাকায় চরম উত্তেজনা বিরাজ করছে। আহতদের স্থানীয় ভাঙ্গা ও ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এ ব্যাপারে ভাঙ্গা থানার উপপরিদর্শক (এসআই) মজিবর রহমান বলেন, সংঘর্ষের খবর পেয়ে আমরা দ্রুত ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনি। এলাকার পরিবেশ এখন মোটামুটি শান্ত রয়েছে।

বাংলাদেশ জার্নাল/এমএস

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত