ঢাকা, শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১ আপডেট : ২৪ মিনিট আগে
শিরোনাম

ব্যবসায়ীকে গুলি করে টাকা ছিনতাই, মূল হোতা গ্রেপ্তার

  নড়াইল প্রতিনিধি

প্রকাশ : ১৫ এপ্রিল ২০২১, ১৪:৪২

ব্যবসায়ীকে গুলি করে টাকা ছিনতাই, মূল হোতা গ্রেপ্তার
ছবি- প্রতিনিধি

নড়াইলে ভাঙ্গারি ব্যবসায়ী মুজিবুর রহমানকে গুলি ও কুপিয়ে টাকা ছিনিয়ে নেয়ার ঘটনায় আসামি নুরনবী শেখ ওরফে নুরুকে (৩৪) গ্রেপ্তার করেছে পুলিশ। নুরু শহরের ভওয়াখালী এলাকার ফুলমিয়া শেখের ছেলে। তার বিরুদ্ধে হত্যাসহ ৬টি মামলা রয়েছে।

বৃহস্পতিবার দুপুরে সাংবাদ সম্মেলনে এসব তথ্য জানান পুলিশ সুপার প্রবীর কুমার রায়।

পুলিশ সুপার বলেন, বুধবার সদর উপজেলার বাহিরগ্রামের জনৈক শাকিলের বাড়ি থেকে তাকে গ্রেপ্তার করা হয়। এ সময় একটি মোটরসাইকেল উদ্ধার করা হয়। নুরনবী শেখ ওরফে নুরুর বিরুদ্ধে হত্যাসহ ৬টি মামলা রয়েছে।

তাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো করা হয়েছে। মামলার অন্য আসামিদের গ্রেপ্তারে পুলিশের অভিযান অব্যহত রয়েছে বলেও জানান তিনি।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, গত ৬ এপ্রিল বিকালের দিকে নড়াইল পৌরসভার ধোপাখোলা এলাকায় দুই মোটরসাইকেলে ৬ অস্ত্রধারী যুবক মুজিবরের ব্যবসা প্রতিষ্ঠানে গিয়ে এক লক্ষ টাকা চাঁদা দাবি করে। মুজিবর তাদের দাবিকৃত চাঁদা দিতে অস্বীকার করলে অস্ত্রধারীরা গুলি করে ও ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে ক্যাশবাক্স থাকা টাকা নিয়ে পালিয়ে যায়।

এ ঘটনায় আহত মুজিবুর রহমান বাদী হয়ে ৬ জনকে আসামি করে সদর থানায় মামলা দায়ের করেন। এর মধ্যে চারজন পুলিশের হাতে ধরা পড়লো।

এর আগে ছাব্বির সরদার, নাইমুল ইসলাম ওরফে দূর্জয় ওরফে ডিজে নাইম, তরিকুল ও কাজেম ওরফে কাদের মোল্যা নামে ৪ জনকে গ্রেপ্তার করে পুলিশ। গ্রেপ্তারকৃতরা আদালতে নিজেদের দোষ স্বীকার করে জবানবন্দি দিয়েছেন।

বাংলাদেশ জার্নাল/এসকে

  • সর্বশেষ
  • পঠিত