ঢাকা, শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১ আপডেট : ১ মিনিট আগে
শিরোনাম

মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ, প্রাণ গেল দুই চালকের

  নরসিংদী প্রতিনিধি

প্রকাশ : ১৬ এপ্রিল ২০২১, ০৯:৫১  
আপডেট :
 ১৬ এপ্রিল ২০২১, ১০:৩৫

মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ, প্রাণ গেল দুই চালকের
সংগৃহীত ছবি

নরসিংদী সদর উপজেলায় দুটি মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে দুই আরোহী নিহত হয়েছেন। উপজেলার কালাইগোবিন্দপুরের নাগরিয়াকান্দি ব্রিজ এলাকায় গতকাল বৃহস্পতিবার রাত সাড়ে ১০টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

নিহত দু’জন হলেন- পৌর শহরের রাঙ্গামাটি এলাকার রফিক মিয়ার ছেলে আরিফ (২০) ও সাটিরপাড়া এলাকার কামাল আফসারীর ছেলে মুকিত (২১)।

পুলিশ জানিয়েছে, নরসিংদীর সঙ্গে নদীবেষ্টিত চরাঞ্চলে যাতায়াতের জন্য নতুন সড়ক ও ব্রিজ তৈরি করা হয়েছে। প্রায়ই বিভিন্ন বয়সের লোকজন সেখানে ঘুরতে যায়। এর মধ্যে বৃহস্পতিবার রাতে আরিফ নামের এক যুবক মোটরসাইকেল নিয়ে নাগরিয়াকান্দি এলাকায় শেখ হাসিনা ব্রিজে ঘুরতে যান।

একই সময় সাটিরপাড়া এলাকার মুকিত নামের আরেক যুবক মোটরসাইকেল নিয়ে ওই এলাকায় যান। এ সময় মোটরসাইকেল দুটি কালাইগোবিন্দপুর এলাকায় পৌঁছালে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই আরিফ মারা যান।

পরে গুরুতর আহত অবস্থায় মুকিতকে উদ্ধার করে নরসিংদী সদর হাসপাতালে নিয়ে যাওয়া হয়। তার অবস্থার অবনতি হলে ঢাকায় পাঠানো হয়। ঢাকায় নেয়ার পথে মৃত্যু হয় মুকিতের।

সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি-তদন্ত) আতাউর রহমান জানান, ওই দুই মোটরসাইকেলই দ্রুতগতিতে চলছিলো। সংঘর্ষের পরই ঘটনাস্থলে একজন মারা যান। অন্যজন ঢাকায় নেয়ার পথে মারা যান।

বাংলাদেশ জার্নাল/এনকে

  • সর্বশেষ
  • পঠিত