ঢাকা, বুধবার, ১২ মে ২০২১, ২৯ বৈশাখ ১৪২৮ আপডেট : ১১ মিনিট আগে

প্রকাশ : ১৭ এপ্রিল ২০২১, ০৮:০৬

প্রিন্ট

ওড়না পেঁচিয়ে মাদ্রাসাছাত্রীর আত্মহত্যা

ওড়না পেঁচিয়ে মাদ্রাসাছাত্রীর আত্মহত্যা
প্রতীকী ছবি

রায়পুর( লক্ষ্মীপুর) প্রতিনিধি

লক্ষ্মীপুরের রায়পুরে ফাতেমা আক্তার শুক্তা (১৫) নামের এক মাদ্রাসাছাত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার বিকেলে রায়পুর পৌর ৮নং ওয়ার্ড দক্ষিণ কেরোয়া গ্রামের ডুমার বাড়িতে এ ঘটনা ঘটেছে।

পরিবারের অভিযোগ না থাকায় ও কাউন্সিলরের সুপারিশে সন্ধ্যায় মৃত শুক্তার জানাজা শেষে তাকে তাদের কবরস্থানে দাফন করা হয়েছে বলে পুলিশ জানান।

নিহত শুক্তা আক্তার একই এলাকার হোটেল কর্মচারী বাবুল মিয়ার মেঝো মেয়ে ও রায়পুর আলিয়া কামিল মাদ্রাসার সপ্তম শ্রেণির ছাত্রী।

নিহতের মা আয়শা আক্তার জানান, সকালে তার স্বামী রায়পুর শহরে হোটেলের কাজে চলে যান। তার মা তাদের পাশের বাড়িতে যান। ছোট মেয়ের কাছ থেকে খবর শুনেন ফাতেমা আক্তার শুক্তা তাহার ঘরের নিজ শয়ন কক্ষে আড়ার সঙ্গে গলায় ওড়না পেঁচিয়ে ফাঁস দিয়ে আত্মহত্যা করে। দ্রুত তাকে উদ্ধার করে সরকারি হাসপাতালে নিলে ডাক্তার মৃত ঘোষণা করেন।

রায়পুর থানার ওসি আবদুল জলিল বলেন, মাদরাসাছাত্রী শুক্তার মৃত্যুটি দুঃখজনক। এ ঘটনায় পরিবারের অভিযোগ না থাকায় ও কাউন্সিলরের সুপারিশে সন্ধ্যায় মৃত শুক্তার জানাজা শেষে তাকে তাদের কবরস্থানে দাফন করা হয়েছে। থানায় ইউডি মামলা করেছেন মেয়েটির বাবা বাবুল মিয়া।

বাংলাদেশ জার্নাল/এনকে

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত