ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১ আপডেট : ১৭ মিনিট আগে
শিরোনাম

বন্ধুর কিশোরী মেয়েকে অপহরণ করে ধর্ষণ!

  বগুড়া প্রতিনিধি

প্রকাশ : ১৮ এপ্রিল ২০২১, ০৯:৪৩

বন্ধুর কিশোরী মেয়েকে অপহরণ করে ধর্ষণ!
প্রতীকী ছবি

বগুড়ার সারিয়াকান্দি উপজেলার পল্লী এলাকায় দিনমজুর বন্ধুর ১৩ বছরের মাদ্রাসা পড়ুয়া কিশোরী মেয়েকে অপহরণ করে ধর্ষণের অভিযোগে আব্দুর রহমান লোকমান নামে একব্যক্তি গ্রেপ্তার করা হয়েছে। গ্রেপ্তারকৃত লোকমান চমকাদহ গ্রামের অফের আলীর পুত্র।

শুক্রবার দিবাগত রাতে নন্দীগ্রাম উপজেলার কালিশ গ্রামে অভিযান চালিয়ে ভিকটিমকে উদ্ধার এবং আসামি আব্দুর রহমান লোকমানকে গ্রেপ্তার করেছে পুলিশ।

জানা যায়, সারিয়াকান্দি উপজেলার চমকাদহ গ্রামের আব্দুর রহমান লোকমান একই গ্রামের তার এক ঘনিষ্ঠ বন্ধুর মেয়ে একটি দাখিল মাদ্রাসার ৭ম শ্রেণির ছাত্রীর সাথে বেশ কিছুদিন যাবত প্রেমের সম্পর্ক গড়ে তোলে। সেই প্রেমের সূত্র ধরে গত ২৬ মার্চ রাতে মেয়েটিকে ফুসলিয়ে অপহরণ করে বিভিন্ন জায়গায় নিয়ে গিয়ে ধর্ষণ করে বলে অভিযোগ করা হয়।

পরে মেয়েটির মা বাদী হয়ে শুক্রবার সারিয়াকান্দি থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করে। মামলা দায়ের পর পুলিশ অভিযান চালিয়ে নন্দীগ্রাম উপজেলার কালিশ গ্রামে থেকে ভিকটিমকে উদ্ধার এবং আসামি আব্দুর রহমান লোকমানকে গ্রেপ্তার করেছে।

উদ্ধারকৃত ভিকটিমকে ডাক্তারি পরীক্ষার জন্য বগুড়া শহিদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে এবং গ্রেপ্তারকৃত আসামিকে বিজ্ঞ আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

সারিয়াকান্দি থানার অফিসার ইনচার্জ (ওসি) মিজানুর রহমান বলেন, উদ্ধারকৃত ভিকটিমকে ডাক্তারি পরীক্ষার জন্য বগুড়া শহিদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে এবং গ্রেপ্তারকৃত আসামিকে বিজ্ঞ আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

বাংলাদেশ জার্নাল/এনকে

  • সর্বশেষ
  • পঠিত