ঢাকা, শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১ আপডেট : ২৪ মিনিট আগে
শিরোনাম

মাদ্রাসাশিক্ষক পরিচয় দেন এনএসআই কর্মকর্তা!

  ধামরাই (ঢাকা) প্রতিনিধি

প্রকাশ : ১৯ এপ্রিল ২০২১, ১৫:৪৫

মাদ্রাসাশিক্ষক পরিচয় দেন এনএসআই কর্মকর্তা!
ছবি- প্রতিনিধি

ঢাকার ধামরাইয়ে সোহেল সাদি নামে এক ভুয়া এনএসআই কর্মকর্তাকে আটক করা হয়েছে গেছে। ওই ব্যক্তি একটি আইডি কার্ড দেখান ও নিজেলে এনএসআই কর্মকর্তা বলে পরিচয় দেন। কিন্তু পরে পুলিশ জানতে পারে, তিনি একজন মাদ্রাসাশিক্ষক।

রোববার (১৮ এপ্রিল) উপজেলার বারবাড়িয়া বাসস্ট্যান্ডে ঘটনাটি ঘটেছে।

সোহেল সাদি মানিকগঞ্জ সদর থানার সিদ্দিকনগর এলাকার মোহাম্মদ আলীর ছেলে। তিনি গাজিপুরের কাশিমপুর উম্মেহাতুল মোমিনুল মাদ্রাসায় হাদিসের শিক্ষক হিসেবে কর্মরত আছেন।

পুলিশ জানায়, গতকাল রোববার বিকেলে উপজেলার বারবাড়িয়া বাসস্ট্যান্ডে লকডাউনের ডিউটি করার সময় দ্রুতগতিতে মোটরসাইকেল নিয়ে চলার সময় গতিবিধি সন্দেহ হয়। তখন তাকে থামানোর পর তিনি নিজেকে জাতীয় গোয়েন্দা সংস্থার (এনএসআই) কর্মকর্তা বলে পরিচয় দেন। তিনি একটি আইডি কার্ড দেখান। যার আইডি নম্বর -০৭৩৩৯২। কিন্ত আইডি কার্ডটি যাচাই-বাছাই করে জানা যায়, এই নামে জাতীয় গোয়েন্দা সংস্থায় (এনএসআই) কোনো লোক নেই। তখন ধামরাই থানা পুলিশ তাকে আটক করে রাখে।

এ ঘটনায় ধামরাই থানায় একটি মামলা হয়েছে। মামলা নং-১৭। আসামি সোহেল সাদি তার আসল পরিচয় গোপন করে ভুয়া এনএসআই কর্মকর্তার পরিচয় দিতো বিভিন্ন জায়গায়। আসলে তিনি একজন মাদ্রাসাশিক্ষক। এছাড়া নিজেই ভুয়া আইডি কার্ড তৈরি করেছেন বলে জানান সোহেল সাদি।

আসামির সঙ্গে থাকা মোটরসাইকেলের সামনে হেডলাইটের কভারের ওপর 'পুলিশ' লেখা রয়েছে।

এ বিষয়ে ধামরাই থানার পুলিশ পরিদর্শক আতিকুর রহমান বলেন, আসামি সোহেল সাদি এনএসআই কর্মকর্তা পরিচয় দিয়েছে। তার বিরুদ্ধে মামলা হয়েছে। তাকে আদালতে প্রেরণ করা হয়েছে।

বাংলাদেশ জার্নাল/এসকে

  • সর্বশেষ
  • পঠিত