ঢাকা, বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১ আপডেট : ৩১ মিনিট আগে
শিরোনাম

ভাইয়ের লাঠির আঘাতে পুলিশ কর্মকর্তার মৃত্যু

  নড়াইল প্রতিনিধি

প্রকাশ : ১৯ এপ্রিল ২০২১, ২০:০৪

ভাইয়ের লাঠির আঘাতে পুলিশ কর্মকর্তার মৃত্যু
প্রতীকী ছবি

নড়াইলের লোহাগড়ায় ছোট ভাইয়ের লাঠির আঘাতে সালাউদ্দিন মিয়া (৩৫) নামের এক এসআই'র মৃত্যু হয়েছে।

সোমবার দুপুরে উপজেলার শালনগর ইউনিয়নের শেখপাড়াবাতাসি গ্রামে এ ঘটনা ঘটে। নিহত সালাউদ্দিন ওই গ্রামের আব্দুল মান্নান মিয়ার ছেলে। তিনি মাগুরা জেলায় পুলিশের এসবিতে কর্মরত ছিলেন।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ সূত্রে জানা গেছে, ছোট ভাই জসিমউদ্দিনের সঙ্গে জমিজমা নিয়ে দীর্ঘদিন ধরে বিরোধ ছিল সালাউদ্দিরে। এ নিয়ে বিভিন্ন সময় সালিস হলেও দ্বন্দ্ব মেটেনি।

ছুটিতে বাড়ি এসেছিলেন সালাউদ্দিন। সোমবার দুপুরের দিকে সালাউদ্দিনের সঙ্গে জসিমউদ্দিনের কথা-কাটাকাটি হয়। এক পর্যায়ে লাঠি দিয়ে সালাউদ্দিনকে আঘাত করেন জসিমউদ্দিন।

গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে প্রথমে লোহাগড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে উন্নত চিকিৎসার জন্য সালাউদ্দিনকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়। খুলনায় নিয়ে যায় পথে খুলনা-ফুলতলা এলাকা ফুলতলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে দুপুর তিনটার দিকে সেখানের চিকিৎসকা তাকে মৃত ঘোষণা করেন।

লোহাগড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সৈয়দ আশিকুর রহমান বলেন, পারিবারিক সম্পত্তি নিয়ে ভাইদের মধ্যের দ্বন্দ্বে খুন হয়েছেন সালাউদ্দিন। এ ঘটনায় এক ভাই গিয়াসকে পুলিশ আটক করলেও মূল অভিযুক্ত ছোট ভাই জসিমউদ্দিন পালতক রয়েছে। লাশের ময়নাতদন্তের জন্য নড়াইল সদর হাসপাতালে নেয়া হয়েছে বলেও জানান তিনি।

বাংলাদেশ জার্নাল/এসকে

  • সর্বশেষ
  • পঠিত