ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১ আপডেট : ৪৯ মিনিট আগে
শিরোনাম

পরিবারের সঙ্গে ঈদ করা অপূর্ণই রইলো আব্দুল হকের

  হবিগঞ্জ প্রতিনিধি

প্রকাশ : ২০ এপ্রিল ২০২১, ০৮:১০

পরিবারের সঙ্গে ঈদ করা অপূর্ণই রইলো আব্দুল হকের
আবদুল হক।

হবিগঞ্জ জেলার বানিয়াচঙ্গ উপজেলার নন্দীপাড়া মহল্লার মৃত আব্দুল সাত্তার মিয়ার পুত্র সৌদি আরব প্রবাসী আবদুল হকের দেশে ফিরে পরিবারের সদস্যদের সঙ্গে ঈদের আনন্দ উপভোগ করার ইচ্ছে আর পূরণ হল না। গত রোববার কাজের সময় হঠাৎ অসাবধানতা-বশত উনার পা পিছলে ভবনের ৪র্থ তলা থেকে নিচের সিঁড়িতে পড়ে গুরুত্বর আহত হন।

তাৎক্ষণিক উনার সহকর্মীরা উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক উনাকে মৃত ঘোষণা করেন। তিনি সৌদি আরবে বিলবোর্ড কোম্পানিতে চাকরি করতেন।

দেশে ফেরার ঠিক ২ দিন আগে এমন এক মর্মান্তিক দুর্ঘটনায় মারা যান আব্দুল হক। যা কোনো ভাবেই মেনে নিতে পারছেন না তার সহ-কর্মীরা। তিনি ২১ এপ্রিল বাংলাদেশে ফেরার জন্য টিকেট কনফার্ম করে রেখে ছিলেন।

সৌদি-আরব অবস্থানরত বাংলাদেশি প্রবাসী ভাইরা বিভিন্ন সোশ্যাল মিডিয়ায় অনুরোধ জানান একটু খোঁজ নিয়ে উনার দেশের বাড়ির স্বজনদের কাছে উনার এই মর্মান্তিক শোকের খবর জানানোর জন্য। সবার কাছে উনার জন্য দোয়া করার জন্য অনুরোধ জানান তারা। মহান আল্লাহপাক যেন উনাকে বেহেশত নসিব করুন, আমিন।

সোমবার উনার পরিবারের সদস্যরা জানতে পারেন। এ খবর পেয়ে শুধু আবদুল হকের পরিবারের সদস্য না পুরো এলাকা জুড়ে শোকের ছায়া নেমে আসে।

পরিবারের সকলের সঙ্গে ঈদ আনন্দ ভাগাভাগি করার ইচ্ছে ছিল কিন্তু উনার ভাগ্যে এই খুশির আনন্দ ভাগাভাগি করা অপূর্ণই রয়ে গেল। দেশে ফিরে আসার ঠিক ২ দিন আগে এমন এক হৃদয়বিদারক মর্মান্তিক দুর্ঘটনায় চলে গেলেন না ফেরার দেশে।

সৌদি-আরবের জেদ্দা জামেয়া মুজাদ্দেদ হাসপাতালের মর্গে এখন তার মৃতদেহ শুয়ে রয়েছে। বাংলাদেশে তার বৃদ্ধ মা, স্ত্রী এবং ৪ কন্যা সন্তান রয়েছেন।

বাংলাদেশ জার্নাল/এনকে

  • সর্বশেষ
  • পঠিত