ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১ আপডেট : ৩ ঘন্টা আগে
শিরোনাম

বিয়ের একদিনের মাথায় ছাত্রলীগ নেতার বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ

  বরিশাল প্রতিনিধি

প্রকাশ : ২০ এপ্রিল ২০২১, ১৪:২৮

ছাত্রলীগ নেতার বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ
রিশাল মহানগর ছাত্রলীগের সভাপতি জসিম উদ্দিন।

বিয়ের একদিনের মাথায় বরিশাল মহানগর ছাত্রলীগের সভাপতি জসিম উদ্দিনের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ দায়ের করা হয়েছে। সোমবার রাতে বরিশাল মেট্রোপলিটন এয়ারপোর্ট থানায় নির্যাতিতা বাদী হয়ে এ অভিযোগ দায়ের করেন।

জসিম নগরীর সাগরদী এলাকার শুক্কুর আলীর ছেলে। গত ১৮ এপ্রিল আনুষ্ঠানিকভাবে জসিম বিয়ে করেন।

নগরীর বাসিন্দা নির্যাতিতা তার লিখিত অভিযোগে উল্লেখ করেন, প্রথমে জসিম তার সাথে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। প্রেমের সম্পর্কের এক পর্যায়ে ২০১৯ সালের ১০ সেপ্টেম্বর জসিম তার বাসায় গিয়ে দেখতে পান সেখানে তরুণী ছাড়া আর কেউ নেই। এ সময় তার সাথে যৌন সম্পর্ক স্থাপনের প্রস্তাব দেয়। কিন্তু তরুণী তাতে রাজী না হলে বিয়ের প্রলোভন দেখিয়ে তার সাথে সম্পর্ক স্থাপন করায় সে গর্ভবতী হয়ে পড়ে। পরবর্তীতে জসিম একইভাবে বিয়ের প্রলোভন দেখিয়ে বরিশাল জেনারেল হাসপাতালে নিয়ে গর্ভপাত ঘটায়।

এরপর জসীম ঢাকায় হোটেলে, ওই তরুণীর বাসা এবং নগরীর চাংপাই রেস্টুরেন্টসহ বিভিন্ন স্থানে নিয়ে একাধিকবার ধর্ষণ করে। সর্বশেষ চলতি বছরের ৫ মার্চ রাত সাড়ে ১১টায় ওই তরুণীর বাসায় গিয়ে দুইদিনের মধ্যে বিয়ের কথা বলে তিনবার ধর্ষণ করে ভোর ৫টায় জসীম তার বাসায় চলে যায়। দুইদিন অতিবাহিত হওয়ার পর বিয়ের জন্য চাপ দিলে জসীম তরুণীকে জানায় সে বিয়ে করেছে। এ ঘটনায় নির্যাতিতা ধর্ষণ মামলার অভিযোগ দেন থানায়।

এয়ারপোর্ট থানার ওসি কমলেশ চন্দ্র হালদার জানান, তরুণীর লিখিত অভিযোগ গ্রহণ করে তদন্ত করে দেখা হচ্ছে। সত্যতা পাওয়া গেলে অবশ্যই অভিযুক্তের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

অভিযুক্ত জসিম উদ্দিন বলেন, গত রোববার বিয়ে করেছেন। এই খবরে তার রাজনৈতিক প্রতিপক্ষ ওই তরুণীকে ব্যবহার করে তার বিরুদ্ধে ষড়যন্ত্রমূলক অভিযোগ দায়ের করিয়েছেন। তিনি বারবার বলেন, বিষয়টি সম্পূর্ণ মিথ্যা এবং ভিত্তিহীন।

বাংলাদেশ জার্নাল/এনকে

  • সর্বশেষ
  • পঠিত