ঢাকা, শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১ আপডেট : ১৭ মিনিট আগে
শিরোনাম

মোটরসাইকেল চোর চক্রের ১০ সদস্য গ্রেপ্তার

  গাজীপুর প্রতিনিধি

প্রকাশ : ২০ এপ্রিল ২০২১, ২২:৫৬  
আপডেট :
 ২০ এপ্রিল ২০২১, ২৩:০১

মোটরসাইকেল চোর চক্রের ১০ সদস্য গ্রেপ্তার

গাজীপুর মেট্রোপলিটন পুলিশ (জিএমপি) এর গোয়েন্দা বিভাগের অভিযানিক দল গাজীপুর, জামালপুর, হবিগঞ্জ ও মৌলিভীবাজারের বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে সংঘবদ্ধ মোটর সাইকেল চুরি চক্রের ১০ জন সদস্যকে গ্রেপ্তার করেছে।

কিশোরগঞ্জের মোঃ জাহাঙ্গীর আলম ওরফে মোল্লা জাহাঙ্গীর (৩৮), পঞ্চগড়ের মোঃ বাবু (৩৫), গাজীপুরের টঙ্গীর মোঃ ওমর ফারুক ওরফে ডোম ফারুক (৩২), টঙ্গীর মোঃ সুমন (৪২) ময়মনসিংহের মোঃ অপু (২২), হবিগঞ্জের সেলিম (৪০), একই জেলার সাইদুল ইসলাম রানা (২২), ব্রাহ্মণবাড়িয়ার রাহুল (২০), গাজীপুরের টঙ্গীর মোঃ সুমন মিয়া (৩০) এবং একই এলাকার শাকিল (২০)।

গাজীপুর মহানগর পুলিশের উপ-কমিশনার (ডিবি উত্তর) মো. জাকির হাসান স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে মঙ্গলবার ওই তথ্য জানানো হয়। উপ-কমিশনার (ডিবি উত্তর) মো. জাকির হাসান জানান, এই চক্রের সদস্যরা গাজীপুরের বিভিন্ন এলাকা থেকে বিভিন্ন সময়ে শতাধিক মোটর সাইকেল চুরি করে দেশের বিভিন্ন স্থানে বিক্রি করেছে। এ ব্যাপারে গাজীপুর মহানগরীর বিভিন্ন থানায় মামলাও হয়েছে। এসব মামলার তদন্ত ও অভিযান করতে গিয়ে গত কয়েকদিনে ১০ জন মোটরসাইকেল চোরকে গ্রেপ্তার করা হয়েছে। তাদের ৩ জন আসামী আদালতে ইতোমধ্যে স্বীকারোক্তি মূলক জবানবন্দি দিয়েছেন। তাদের দেয়া তথ্যে একটি মোটর সাইকেলও উদ্ধার করা হয়েছে। উদ্ধার অভিযান চলমান রয়েছে।

গ্রেপ্তারকৃতদের জিজ্ঞাসাবাদ শেষে মঙ্গলবার আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

বাংলাদেশ জার্নাল/টিআই

  • সর্বশেষ
  • পঠিত