ঢাকা, বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১ আপডেট : ১১ মিনিট আগে
শিরোনাম

কাদের মির্জার ভাই ও ছেলেসহ ৩৫ জনের বিরুদ্ধে মামলা

  নোয়াখালী প্রতিনিধি

প্রকাশ : ২১ এপ্রিল ২০২১, ১২:০৯

কাদের মির্জার ভাই ও ছেলেসহ ৩৫ জনের বিরুদ্ধে মামলা
ছবি: প্রতিনিধি

নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সিরাজপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান নূর নবী চৌধুরীর (৬৬) ওপর হামলার ঘটনায় কোম্পানীগঞ্জ থানায় মামলা হয়েছে।

মঙ্গলবার বেলা ১১টায় কোম্পানীগঞ্জ উপজেলা যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক নাজিম উদ্দিন মিকনকে (৪২) প্রধান আসামি করে এ মামলা দায়ের করেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা খিজির হায়াত খান।

এছাড়া এ মামলায় দ্বিতীয় আসামি করা হয়েছে যুবলীগ কর্মী কাদের মির্জার অনুসারী শহীদ উল্যাহ রাসেল ওরফে কেচ্ছা রাসেলকে (৩৪), তৃতীয় আসামি করা হয়েছে কাদের মির্জার ছেলে মির্জা মাশরুর কাদের ওরফে তাশিক কাদেরকে (২৫) এবং চতুর্থ আসামি করা হয়েছে কাদের মির্জার ছোটভাই সাহাদাত হোসেনকে (৫৩)। এর বাইরেও আরও ৩১ জনের নাম উল্লেখ এবং অজ্ঞাত ২০-৩০ জনকে আসামি করা হয়েছে।

কোম্পানীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মীর জাহিদুল হক রনি মামলা দায়েরের বিষয়টি নিশ্চিত করেছেন।

প্রসঙ্গত, কোম্পানীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের দুই গ্রুপের মধ্যে বিবদমান দ্বন্দ্বের জেরে সোমবার বেলা সাড়ে ১১টার দিকে বুসরহাট পৌরসভার ৩নং ওয়ার্ডে কোম্পানীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও ১ নম্বর সিরাজপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. নুর নবী চৌধুরীকে গুলি করে ও লোহার রড দিয়ে পিটিয়ে দুই পা ভেঙে দেয় দুর্বৃত্তরা। কাদের মির্জার অনুসারীরা এ কাজ করেছেন বলে অভিযোগ করেন প্রতিপক্ষরা।

বাংলাদেশ জার্নাল/এমএস

  • সর্বশেষ
  • পঠিত