ঢাকা, মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ৩ বৈশাখ ১৪৩১ আপডেট : ১০ মিনিট আগে
শিরোনাম

জয়পুরহাটে ট্রাক্টর-মাইক্রোবাস সংঘর্ষে শ্রমিক নিহত

  জয়পুরহাট প্রতিনিধি

প্রকাশ : ২১ এপ্রিল ২০২১, ১৩:১২

জয়পুরহাটে ট্রাক্টর-মাইক্রোবাস সংঘর্ষে শ্রমিক নিহত
প্রতীকী ছবি

জয়পুরহাটের পাঁচবিবি উপজেলার জিয়ার মোড় এলাকায় ট্রাক্টর-মাইক্রোবাস সংঘর্ষে রবিউল ইসলাম নামে এক ধানকাটা শ্রমিকের মৃত্যু হয়েছে। এ ঘটনায় মাইক্রোবাসে থাকা আরো ৮ জন শ্রমিক আহত হয়েছেন।

বুধবার দিবাগত রাতে এই দুর্ঘটনা ঘটে। নিহত রবিউল ইসলাম নীলফামারীর ডোমার উপজেলার মির্জাগঞ্জ গ্রামের মৃত মতিউর রহমানের ছেলে।

দুর্ঘটনায় আহতরা হলেন, ডোমার উপজেলার মির্জাগঞ্জ গ্রামের শাহাজান আলীর ছেলে সাহেব আলী (৩৮), একই গ্রামের আমির উদ্দিনের ছেলে রফিকুল (৪০), আবুল কাশেমের ছেলে নুরু হক (৫০), মনির উদ্দিনের ছেলে দুলাল উদ্দিন (৪৫), নূর হোসেনের ছেলে সুরুজ্জামান (৩৮), আব্দুল হকের ছেলে জিয়াউল হোসেন (৩৫), আব্দুল হান্নানের ছেলে খালেক (৩৮) ও আয়েন উদ্দিনের ছেলে নয়ন (৩৫)।

পাঁচবিবি থানার অফিসার ইনচার্জ (ওসি) পলাশ চন্দ্র দেব জানান, নীলফামারীর ডোমার উপজেলার মির্জাগঞ্জ এলাকা থেকে একটি মাইক্রোবাসে বেশ কয়েকজন ধানকাটা শ্রমিক নওগাঁর আত্রাই উপজেলার উদ্দেশে যাচ্ছিলেন। পথে পাঁচবিবির জিয়ার মোড় এলাকায় হিলিগামী বালুবোঝাই একটি ট্রাক্টরের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই শ্রমিক রবিউল মারা যান। খবর পেয়ে পুলিশ ফায়ার সার্ভিসের কর্মী ও স্থানীয়রা আহতদের উদ্ধার করে জয়পুরহাট আধুনিক জেলা হাসপাতালে ভর্তি করে।

বাংলাদেশ জার্নাল/এসকে

  • সর্বশেষ
  • পঠিত