ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১ আপডেট : ১৯ মিনিট আগে
শিরোনাম

গাজীপুরে হাত-পা-মাথাবিহীন লাশ উদ্ধার

  গাজীপুর প্রতিনিধি

প্রকাশ : ২১ এপ্রিল ২০২১, ১৫:০৭

গাজীপুরে হাত-পা-মাথাবিহীন লাশ উদ্ধার
ছবি- প্রতিনিধি

গাজীপুরের মহানগরের কাশিমপুরের সারদাগঞ্জ এলাকার এক বাড়ির পাশের পানি ও ময়লার খাদ থেকে হাত-পা ও মাথাবিহীন এক ব্যক্তির লাশ পাওয়া গেছে। তার পরিচয় পাওয়া যায়নি। পরনে ছিল জিন্সের প্যান্ট।

বুধবার বেলা ১২টার দিকে কাশিমপুর থানা পুলিশ লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠায়। দুর্বৃত্তরা তাকে হত্যা করে ওই স্থানে ফেলে গেছে বলে ধারণা করছে পুলিশ।

কাশিমপুর থানার ওসি মাহবুব-এ- খোদা জানান, বুধবার সকাল ৯টার দিকে এলাকাবাসী কাশিমপুর সারদারগঞ্জ এলাকার জালাল উদ্দিনের বাড়ির পাশে একটি ময়লার কুয়োয় লাশটি পড়ে থাকতে দেখে পুলিশে খবর দেয়। খবর পেয়ে বেলা সাড়ে ১২টার দিকে লাশটি উদ্ধার করা হয়। কিন্তু লাশের মাথা ও হাত-পা পাওয়া যায়নি।

ধারণা করা হচ্ছে, আনুমানিক ২-৩ দিন আগে দুর্বৃত্তরা তাকে অন্য কোথাও হত্যা করে। লাশের যাতে শনাক্ত করা না যায়, সেজন্য হাত-পা ও মাথা বিচ্ছিন্ন করে দেহটি ওই ময়লার কুয়োয় ফেলে পালিয়ে গেছে। পুলিশ লাশের অন্য অংশগুলো খুঁজছে।

ওসি আরও জানান, এ ব্যাপারে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে। এখনো লাশের পরিচয় পাওয়া যায়নি।

গাজীপুর মহানগর (কোনাবাড়ি-সদর জোনের) পুলিশের সহকারী কমিশনার থোয়াই অং প্রু মারমা জানান, খুনের লক্ষণ দেখে মনে হচ্ছে, এটি পরিকল্পিত। হত্যায় জড়িতদের শনাক্তে ও গ্রেপ্তারে কাজ করছে পুলিশ।

বাংলাদেশ জার্নাল/এসকে

  • সর্বশেষ
  • পঠিত