ঢাকা, শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১ আপডেট : ৭ মিনিট আগে
শিরোনাম

পুলিশ কর্মকর্তা খুন: মা-বাবাসহ আসামি ৯

  নড়াইল প্রতিনিধি

প্রকাশ : ২১ এপ্রিল ২০২১, ১৯:৫৮

পুলিশ কর্মকর্তা খুন: মা-বাবাসহ আসামি ৯

নড়াইলের লোহাগড়ায় পুলিশের উপ-পরিদর্শক (এসআই) সালাউদ্দিন মিয়া (৪৫) খুনের ঘটনায় তার মা, বাবা, দুই ভাই ও দুই ভাইয়ের স্ত্রী এবং বাবার দ্বিতীয় পক্ষের স্ত্রীর তিন ভাইকে আসামি করা হয়েছে।

বুধবার নিহত সালাউদ্দিনের মেয়ে সুমাইয়া শ্রাবনী (২০) বাদী হয়ে লোহাগড়া থানায় হত্যা মামলা দায়ের করেন। নিহতের মা-বাবা-ভাইসহ ৯ জনকে আসামি করা হয়। ইতিমধ্যেই পুলিশ বাবাসহ ৩ জনকে গ্রেপ্তার করেছে।

পুলিশ জানায়, সালাউদ্দিন মাগুরা জেলায় পুলিশের বিশেষ শাখায় (এসবি) উপ-পরিদর্শক (এসআই) হিসেবে কর্মরত ছিলেন। ছোট ভাই জসিমউদ্দিনের সঙ্গে জমিজমা নিয়ে দীর্ঘদিন ধরে বিরোধ ছিল সালাউদ্দিনের। এ নিয়ে বিভিন্ন সময়ে সালিস হলেও দ্বন্দ্ব মেটেনি। ছুটিতে বাড়ি এসেছিলেন সালাউদ্দিন। সোমবার দুপুরের দিকে সালাউদ্দিনের সঙ্গে জসিমউদ্দিনের কথা-কাটাকাটি হয়। এক পর্যায়ে লাঠি দিয়ে সালাউদ্দিনকে আঘাত করেন জসিমউদ্দিন।

গুরুতর আহত অবস্থায় সালাউদ্দিনকে উদ্ধার করে প্রথমে লোহাগড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে উন্নত চিকিৎসার জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয়। কিন্তু পথে খুলনা-ফুলতলা এলাকার অবস্থা গুরুতর হলে ফুলতলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হয়। পরে দুপুর তিনটার দিকে সেখানের চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

মামলার আসামিরা হলেন- নিহত সালাউদ্দিনের বাবা মান্নান মিয়া, মা মনো বেগম, ভাই জসিম উদ্দিন ও গিয়াস উদ্দিন, দুই ভাইয়ের স্ত্রী ছাবিনা বেগম ও শিউলী বেগম এবং বাবার দ্বিতীয় পক্ষের স্ত্রীর তিন ভাই কামাল, আলাউদ্দিন ও পলাশ।

লোহাগড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সৈয়দ আশিকুর রহমান মামলার বিষয়টি নিশ্চিত করে বলেন, ইতিমধ্যে বাবা মান্নান মিয়া, ভাই গিয়াস উদ্দিন ও তার স্ত্রী শিউলী বেগম গ্রেপ্তার হয়েছেন। অন্য আসামিদের গ্রেপ্তারে পুলিশ তৎপর রয়েছে।

বাংলাদেশ জার্নাল/এসকে

  • সর্বশেষ
  • পঠিত