ঢাকা, শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১ আপডেট : ২৮ মিনিট আগে
শিরোনাম

নূরের বিরুদ্ধে এবার রাজশাহীতে মামলা

  রাজশাহী প্রতিনিধি

প্রকাশ : ২১ এপ্রিল ২০২১, ২০:০৭  
আপডেট :
 ২১ এপ্রিল ২০২১, ২০:২৫

নূরের বিরুদ্ধে এবার রাজশাহীতে মামলা
নুরুল হক নুর

সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকের লাইভে এসে ধর্মীয় মূল্যবোধে আঘাত করে উসকানিমূলক বক্তব্য দেওয়ার অভিযোগে ডাকসু’র সাবেক ভিপি নুরুল হক নুরের বিরুদ্ধে এবার রাজশাহীতেও ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা হয়েছে।

বুধবার বেলা সাড়ে ১১টার দিকে রাজশাহী নগর যুবলীগের যুগ্ম সম্পাদক তৌরিদ আল মাসুদ রনি বোয়ালিয়া মডেল থানায় এ মামলা করেন। পুলিশ মামলাটি গ্রহণ করে তদন্তের সিদ্ধান্ত নিয়েছে।

মামলার আর্জিতে বাদী দাবি করেছেন, ভিপি নূর সামাজিক যোগাযোগ মাধ্যমে আওয়ামী লীগ ও সরকারের সম্পর্কে মিথ্যা ও বানোয়াট মন্তব্য করছেন। ধর্মীয় উসকানিমূলক বক্তব্য দিচ্ছেন। এতে সামাজিক ও সাম্প্রদায়িক সম্প্রীতি বিনষ্টসহ আইনশৃঙ্খলা পরিস্থিতির চরম অবনতি ঘটার উপক্রম হচ্ছে।

বোয়ালিয়া থানার ওসি নিবারণ চন্দ্র বর্মণ জানান, বাদীর অভিযোগটি মামলা হিসেবে গ্রহণ করে তদন্ত করতে একজন সিনিয়র উপ-পরিদর্শককে দায়িত্ব দেওয়া হয়েছে। দ্রুতই মামলার নথিপত্র ঢাকায় সাইবার ক্রাইম ট্রাইব্যুনালে পাঠানো হবে। পাশাপাশি ভিপি নূর যে থানা এলাকায় থাকেন, তাকে গ্রেপ্তারের অনুরোধ জানিয়ে সেই থানায় বার্তা পাঠানো হবে। পাশাপাশি তারা নিজেরাও দ্রুত সময়ের মধ্যে নুরকে গ্রেপ্তারের চেষ্টা করবেন।

উল্লেখ্য, গত ১৪ এপ্রিল বিকালে ফেসবুক লাইভে এসে নূর বলেন, ‘কোনো মুসলমান আওয়ামী লীগ করতে পারে না। যারা এই আওয়ামী লীগ করে তারা চাঁদাবাজ, ধান্ধাবাজ, মাদক ব্যবসায়ী, চিটার-বাটপার এই ধরনের মুসলমান।’

এর আগে একই কারণে ভিপি নুরের বিরুদ্ধে রাজধানীতে ২টি ও চট্টগ্রামে একটি মামলার হয়েছে।

আরও পড়ুন: চট্টগ্রামে সাবেক ভিপি নুরের বিরুদ্ধে মামলা

বাংলাদেশ জার্নাল/আরএ

  • সর্বশেষ
  • পঠিত