ঢাকা, বৃহস্পতিবার, ১৩ মে ২০২১, ৩০ বৈশাখ ১৪২৮ আপডেট : ৩ মিনিট আগে

প্রকাশ : ২২ এপ্রিল ২০২১, ১৮:২১

প্রিন্ট

ম্যাজিস্ট্রেটের স্টিকার লাগিয়ে গাড়িতে যাত্রী পরিবহন

ম্যাজিস্ট্রেটের স্টিকার লাগিয়ে গাড়িতে যাত্রী পরিবহন
ছবি- প্রতিনিধি

বরিশাল প্রতিনিধি

লকডাউনের মধ্যে মাইক্রোবাসের সামনে-পেছনে জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট ও ডাক বিভাগের স্টিকার লাগিয়ে যাত্রী পরিবহনের দায়ে চালককে ১০ হাজার টাকা জরিমানা ও লিখিত মুচলেকা আদায় করা হয়েছে।

বৃহস্পতিবার দুপুরে বরিশাল-ঢাকা মহাসড়কের গৌরনদী উপজেলার হাইওয়ে থানার সামনে ভ্রাম্যমাণ আদালতে এ জরিমানা করেন উপজেলা নির্বাহী অফিসার বিপিন চন্দ্র বিশ্বাস।

গৌরনদী হাইওয়ে থানার ওসি মনিরুল ইসলাম জানান, সরকার ঘোষিত লকডাউন বাস্তবায়ন করতে বরিশাল-ঢাকা মহাসড়কের গৌরনদী হাইওয়ে থানার সামনে চেকপোস্ট বসানো হয়। দুপুরে চেকপোস্টে কর্মরত সার্জন মাহাবুবুল ইসলাম বরিশাল থেকে ঢাকাগামী মাইক্রোবাসকে থামানোর সঙ্কেত দেন।

মাইক্রোবাসটি থামানোর পর গাড়ির সামনে জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট ও পেছনে ডাক বিভাগের সাইনবোর্ড লাগানো এবং গাড়ির ভেতরে অনেক যাত্রী দেখতে পায় পুলিশ।

এ সময় চালক তাজুল আহম্মেদকে জিজ্ঞাসা করলে তিনি অসংলগ্ন কথা বলেন। পরবর্তীতে গাড়ি ও চালক তাজুল আহম্মেদকে আটক করে উপজেলা নির্বাহী অফিসারকে খবর দেয়া হয়।

পরে ভ্রাম্যমাণ আদালতের কাছে লিখিতভাবে প্রতারণার দায় স্বীকার করায় তাজুলকে ১০ হাজার টাকা জরিমানা করা হয়। পরবর্তীতে এ ধরণের কোনো কর্মকাণ্ড করবে না বলে মুচলেকা রেখে তাকে ছেড়ে দেয়া হয়।

বাংলাদেশ জার্নাল/এসকে

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত