ঢাকা, শুক্রবার, ১৪ মে ২০২১, ৩১ বৈশাখ ১৪২৮ আপডেট : ২৯ মিনিট আগে

প্রকাশ : ২৩ এপ্রিল ২০২১, ০০:৩৩

প্রিন্ট

খুলনায় শুক্রবার যেসব এলাকায় বিদ্যুৎ থাকবে না

খুলনায় শুক্রবার যেসব এলাকায় বিদ্যুৎ থাকবে না
ছবি- প্রতীকী

খুলনা প্রতিনিধি

খুলনা নগরীর বেশ কিছু গুরুত্বপূর্ণ এলাকায় শুক্রবার তিন ঘণ্টা বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে।

বৃহস্পতিবার ওয়েস্ট জোন পাওয়ার ডিস্ট্রিবিউশন কোম্পানির (ওজোপাডিকো) বিক্রয় ও বিতরণ বিভাগ-১ এর নির্বাহী প্রকৌশলী মো. মাহমুদুল হক স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

বিজ্ঞপ্তিতে বলা হয়, পবিত্র রমজান উপলক্ষে ওজোপাডিকোর বিক্রয় ও বিতরণ বিভাগ-১ এর আওতাধীন এলাকায় নিরবচ্ছিন্ন বিদ্যুৎ সরবরাহ নিশ্চিতকল্পে জরুরি সংরক্ষণ কাজের জন্য সেন্ট্রাল ১৩২/৩৩ কেভি গ্রিড উপকেন্দ্রের বাস সেকশন-৩ বন্ধ থাকবে। বাস সেকশনের আওতাধীন পাওয়ার ট্রান্সফরমার বন্ধ থাকায় কাজ সম্পাদনের জন্য সকাল ৮টা থেকে বেলা ১১টা পর্যন্ত তিন ঘণ্টা নগরীর বিভিন্ন এলাকায় বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে।

এলাকাগুলো হচ্ছে ১১ কেভি কমিশনার ফিডার বিবিবি-২ এর আওতাধীন নগরীর আবু নাসের ও তৎসংলগ্ন এলাকা, মুজগুন্নি আবাসিক, পুলিশ লাইন্স, বকুল তলা, আজিজের মোড়, ফারুকিয়া মসজিদ রোড, মল্লিকের মোড়, আনসার উদ্দিন সড়ক ও তৎসংলগ্ন এলাকা।

১১ কেভি স্টেডিয়াম ফিডারের আওতাধীন নতুন রাস্তার মোড়, কবির বটতলা, বৈকালী বাজার, জিপিও, মহিলা কলেজ, টিঅ্যান্ডটি, হাজী ফয়েজ উদ্দিন রোড, ভাঙ্গা পোল, পুজো খোলা, বয়রা বাজার, শ্মশান ঘাট।

এছাড়া ১১ কেভি রায়ের মহল ফিডারের আওতাধীন মদিনাবাদ, গাজির খুটো, কুলতলা, রায়ের মহল পশ্চিম পাড়া, বড় মসজিদ রোড, রায়ের মহল বাজার, হামিদ নগর, মোস্তের মোড়, জলিল স্মরণী ও মীরের ঘাটে বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে।

বাংলাদেশ জার্নাল/আর

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত