ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১ আপডেট : ১২ মিনিট আগে
শিরোনাম

হেফাজতের পক্ষে লেখালেখি, ছাত্রলীগের তিন নেতা বহিষ্কার

  গোপালগঞ্জ প্রতিনিধি

প্রকাশ : ২৭ এপ্রিল ২০২১, ২১:৪৫

হেফাজতের পক্ষে লেখালেখি, ছাত্রলীগের তিন নেতা বহিষ্কার

হেফাজত ইসলামের পক্ষ নিয়ে ফেসবুকে লেখালেখি করার অভিযোগে গোপালগঞ্জে তিন ছাত্রলীগ নেতাকে দল থেকে স্থায়ীভাবে বহিষ্কার করা হয়েছে।

মঙ্গলবার গোপালগঞ্জ সদর উপজেলা ছাত্রলীগের সভাপতি শরিফুল ইসলাম সিকদার ও সাধারণ সম্পাদক মোল্যা রনি হোসেন কালু স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

বহিষ্কৃত ওই তিন ছাত্রলীগ নেতারা হলেন গোপালগঞ্জ সদর উপজেলার উলপুর ইউনিয়ন ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক জামিল আহমদ ও ফয়সাল সরদার এবং ক্রীড়া সসম্পাদক শেখ রোমান আহম্মেদ।

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, বাংলাদেশ ছাত্রলীগ গোপালগঞ্জ সদর উপজেলা শাখার এক জরুরি সিদ্ধান্ত মোতাবেক জানানো যাচ্ছে যে, বাংলাদেশ ছাত্রলীগ, গোপালগঞ্জ সদর উপজেলা শাখার আওতাধীন ১২নং উলপুর ইউনিয়ন ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক জামিল আহমদ, ফয়সাল সরদার ও ক্রীড়া সম্পাদক শেখ রোমান আহম্মেদকে সংগঠনের শৃংখলা পরিপন্থী কর্মকাণ্ডে জড়িত থাকার অভিযোগে উক্ত পদ থেকে অব্যাহতি প্রদান করা হলো।

এতে আরো বলা হয়, ওই তিন ছাত্রলীগ নেতাকে বাংলাদেশ ছাত্রলীগ থেকে স্থায়ীভাবে বহিষ্কার করা হয়েছে।

গোপালগঞ্জ সদর উপজেলা ছাত্রলীগের সভাপতি মো: শরিফুল ইসলাম সিকদার বিষয়টি নিশ্চিত করে বলেন, বহিষ্কৃত ওই তিন ছাত্রলীগ নেতা হেফাজত ইসলামের পক্ষে অবস্থান নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে লেখালেখি করে। এর সত্যতা মেলায় ও দলীয় শৃংখলা ভঙ্গ করায় তাদেরকে পদ থকে অব্যাহতি ও দল থেকে বহিষ্কার করা হয়েছে।

বাংলাদেশ জার্নাল/আর

  • সর্বশেষ
  • পঠিত