ঢাকা, বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১ আপডেট : ৪ মিনিট আগে
শিরোনাম

জামিনে মুক্ত সেই ভিক্ষুক

  নেত্রকোণা প্রতিনিধি

প্রকাশ : ৩০ এপ্রিল ২০২১, ১১:৪১

জামিনে মুক্ত সেই ভিক্ষুক
ধান চুরির অপবাদ দিয়ে ভিক্ষুক আবদুল বারেককে বাঁশের খুঁটির সঙ্গে বেঁধে নির্যাতন।

নেত্রকোনায় ধান চুরির অপবাদ দিয়ে নির্যাতনের পর দায়ের করা মামলায় গ্রেপ্তার ভিক্ষুক আবদুল মালেককে (৫৫) জামিন দিয়েছেন আদালত। বৃহস্পতিবার (২৯ এপ্রিল) রাত পৌনে ৮টার দিকে তাকে আদালতে হাজির করা হয়। পরে জামিনের আবেদন করলে বিচারক শাহাদাত হোসেন তার জামিন মঞ্জুর করেন।

অপরদিকে তাকে বেঁধে নির্যাতন করা যুবক মাসুদ মিয়াকে (৩৮) কারাগারে পাঠানো হয়েছে বলে বিষয়টি নিশ্চিত করেছেন নেত্রকোনা কোর্ট পুলিশের পরিদর্শক আবদুর রহমান।

স্থানীয় বাসিন্দা ও পুলিশ সূত্রে জানা গেছে, বুধবার (২৮ এপ্রিল) সন্ধ্যায় ধান চুরির অপবাদ দিয়ে ভিক্ষুক আবদুল বারেককে বাঁশের খুঁটির সঙ্গে বেঁধে নির্যাতন করার অভিযোগ ওঠে মাসুদ মিয়ার বিরুদ্ধে। মারধরের পর তাকে চোর আখ্যা দিয়ে উল্টো থানায় এনে পুলিশের কাছে হস্তান্তর করা হয়। পরে বিষয়টি সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়লে পুলিশ অভিযান চালিয়ে অভিযুক্ত ওই যুবককে ওই দিন গভীর রাতে আটক করে।

মদন উপজেলার গোবিন্দশ্রী ইউনিয়নের বারোগরি পূর্বহাটি গ্রামে এ ঘটনা ঘটে। আবদুল বারেক ময়মনসিংহের নান্দাইল উপজেলার বনহাটি গ্রামের বাসিন্দা। বারেক গত কয়েক বছর ধরে বোরো ধান কাটার মৌসুমে মদনের গোবিন্দশ্রী এলাকায় এসে হাওরাঞ্চলের পাড়ায় পাড়ায় ধান ভিক্ষা করেন। আর অভিযুক্ত মাসুদ মিয়া বারোগরি পূর্বহাটি গ্রামের মোক্তার হোসেনের ছেলে।

বাংলাদেশ জার্নাল/ওয়াইএ

  • সর্বশেষ
  • পঠিত