ঢাকা, মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১ আপডেট : ২ মিনিট আগে
শিরোনাম

পাটক্ষেতে বৃদ্ধের গলাকাটা লাশ

  বগুড়া প্রতিনিধি

প্রকাশ : ০৩ মে ২০২১, ১৫:০৯

পাটক্ষেতে বৃদ্ধের গলাকাটা লাশ
ছবি: প্রতিনিধি

বগুড়ার শিবগঞ্জ উপজেলার প্রত্যন্ত অঞ্চলে পাটক্ষেত থেকে মোখলেছার রহমান (৬৫) নামে এক বৃদ্ধের গলাকাটা লাশ উদ্ধার করেছে পুলিশ। সে পেশায় ব্যাটারি চালিত অটোভ্যান চালক ছিলেন।

সোমবার সকাল ১০টায় লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। নিহত মোখলেছুর উপজেলার কিচক তালপুকুরিয়া গ্রামের মৃত আলিম উদ্দিনের পুত্র। অতিরিক্ত পুলিশ সুপার গাজিউর রহমানসহ পুলিশের বিভিন্ন ইউনিটের কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

জানা যায়, উপজেলার ময়দানহাটা ইউনিয়নের উত্তর কৃষ্টপুর পোল্লা পাড়া গ্রামে সড়কের পাশে পাট ক্ষেতে বৃদ্ধের গলা কাটা দেখতে পেয়ে স্থানীয়রা পুলিশে খবর দেয়। খবর পেয়ে পুলিশ দ্রুত ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। পুলিশ প্রাথমিকভাবে ধারণা করছে ছিনতাই সংঘটিত ঘটনা থেকে দুর্বৃত্তরা মোখলেছার রহমানকে ঘটনাস্থলে গলা কেটে হত্যা করেছে।

নিহতের ছোট বেলাল হোসেন বলেন, রোববার দুপুরে প্রতিদিনের ন্যায় সে ব্যাটারি চালিত অটোভ্যান নিয়ে বের হয়। সন্ধ্যা পেরিয়ে যাওয়ায় সে বাড়িতে না আসায় আমরা বিভিন্ন জায়গায় খোঁজাখুঁজি পাওয়া যায়নি সোমবার সকালে লোকমুখে জানতে পারি। ময়দানহাটা ইউনিয়নের উত্তর কৃষ্টপুর পোল্লা পাড়া গ্রামে সড়কের পাশে পাট ক্ষেতে বৃদ্ধের গলা কাটা লাশ পাওয়া গেছে। দ্রুত ঘটনাস্থলে গিয়ে দেখি গলা কাটা বৃদ্ধ আমার বড় ভাই মোখলেছার রহমানের লাশ। কে বা কাহারা আমার ভাইকে হত্যা করেছে আমরা জানি না প্রশাসনের জোর দাবি জানায় আমার ভাইয়ের হত্যাকারীর ফাঁসি চাই।

শিবগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) সিরাজুল ইসলাম বলেন, প্রাথমিকভাবে ধারণা করছে ছিনতাই সংঘটিত ঘটনা থেকে দুর্বৃত্তরা মোখলেছার রহমানকে ঘটনাস্থলে গলা কেটে হত্যা করেছে। নিহতের ছেলে বাদী হয়ে থানায় একটি হত্যা মামলা দায়েরর প্রস্তুতি চলছে। হত্যা রহস্য উদঘাটনে পুলিশের একাধিক টিম মাঠে কাজ করছে।

বাংলাদেশ জার্নাল/এনকে

  • সর্বশেষ
  • পঠিত