ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১ আপডেট : ২৮ মিনিট আগে
শিরোনাম

স্বামীর মোটরসাইকেল থেকে পড়ে স্বাস্থ্যকর্মীর মৃত্যু

  নড়াইল প্রতিনিধি

প্রকাশ : ০৪ মে ২০২১, ২০:২৬

স্বামীর মোটরসাইকেল থেকে পড়ে স্বাস্থ্যকর্মীর মৃত্যু
নিহত সন্ধ্যা রানী মন্ডল

নড়াইলে স্বামীর মোটরসাইকেল থেকে ছিটকে পড়ে সন্ধ্যা রানী মন্ডল (৬০) নামে একজন স্বাস্থ্যকর্মীর মৃত্যু হয়েছে।

মঙ্গলবার নড়াইল-কালিয়া সড়কের ভবানীপুর এলাকায় এ দুর্ঘটনা ঘটে। সন্ধ্যা রানী কালিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে সহকারী স্বাস্থ্য পরিদর্শক হিসেবে কর্মরত ছিলেন।

স্থানীয়রা জানান, মঙ্গলবার সকালে সন্ধ্যা রানী মন্ডল তার স্বামী বাশগ্রাম বিষ্ণুপুর মাধ্যমিক বিদ্যালয়ের অবসরপ্রাপ্ত শিক্ষক রবীন্দ্রনাথ মন্ডলের মোটরসাইকেলে করে কর্মস্থল চাঁচুড়ী এলাকায় যাচ্ছিলেন। মোটরসাইকেলের গতি বেশি থাকায় ভবানীপুর এলাকা থেকে তিনি রাস্তার ওপর ছিটকে পড়ে যান। এ সময় মোটরসাইকেল ব্রেক করে থামাতে গিয়ে স্বামী রবীন্দ্রনাথ মন্ডল কিছুটা আহত হন।

পরে আহত সন্ধ্যা রানীকে নড়াইল সদর হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। সন্ধ্যা রানীর গ্রামের বাড়ি চাচুড়ী ইউনিয়নের মোল্যাডাঙ্গায়। তবে নড়াইল সদর থানার পাশে নিজস্ব বাড়িতে বসবাস করেন তারা। তাদের দুটি পুত্রসন্তান রয়েছে।

কালিয়া উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা (ইউএইচএফপিও) কাজল মল্লিক মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, সন্ধ্যা রানী মন্ডল সহকারী স্বাস্থ্য পরিদর্শক হিসেবে কালিয়া উপজেলায় কর্মরত ছিলেন। তিনি চাঁচুড়ি, পুরুলিয়া, পিরোলীসহ আশেপাশের ৫টি ইউনিয়নের দায়িত্বে ছিলেন। চলতি বছরের আগস্ট মাসে তার অবসরে যাবার কথা ছিল।

বাংলাদেশ জার্নাল/এসকে

  • সর্বশেষ
  • পঠিত